মোদীর সভা থেকে ফেরার পথে আক্রান্ত BJP নেতা, ধারালো অস্ত্রের কোপ- গুলি বর্ষণ, কাঠগড়ায় TMC

  • মোদী সভা থেকে ফেরার পথে আক্রান্ত বিজেপি নেতা 
  •  প্রথমে ধারালো অস্ত্রের কোপ-পালাতে গেলে গুলি বর্ষণ
  • আশঙ্কাজনক অবস্থা তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে  
  • বগুলা বাজার এলাকা দীর্ঘক্ষণ ধরে পথ অবরোধ বিজেপির
     

Asianet News Bangla | Published : Apr 11, 2021 5:41 AM IST


মোদী সভা থেকে ফেরার পথে আক্রান্ত বিজেপি নেতা। প্রথমে ধারালো অস্ত্রের কোপ এবং তারপর প্রাণ বাঁচাতে গেলে গুলি বর্ষণ করা হয় ওই বিজেপি নেতাকে।  আশঙ্কাজনক অবস্থা তাঁকে ভর্তি করা হয়েছে স্থানীয় হাসপাতালে। ঘটনাটি ঘটেছে নদিয়ার হাঁসখালি থানার মামজোয়ান গ্রামে।

আরও পড়ুন, আগামী ৭২ ঘন্টা কোচবিহারে প্রবেশ নিষিদ্ধ সকল নেতা-নেত্রীর, নির্দেশ কমিশনের, যেতে পারবেন না মমতাও 

 

 

স্থানীয় সূত্রে খবর, জখম ওই বিজেপি নেতার নাম নিত্যানন্দ সরকার ওরফে শুভ।  তিনি  নদিয়ার হাঁসখালি থানার মামজোয়ান গ্রামের ১৯ নম্বর বুথের সভাপতি। শনিবার রাতে তিনি গিয়েছিলেন মোদীর সভায়।  সেখান থেকে বাড়ি ফেরার পথে রাত সাড়ে আটটা নাগাদ তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ ওই বিজেপি নেতার। প্রথমে তাঁকে বহু গ্রামীন হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থা আশাঙ্কাজনক হওয়ায় তাকে কৃষ্ণনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। শরীরে একাধিক চোট পাওয়া গিয়েছে। শনিবার রাতে ভয়াবহ এই ঘটনা ঘটার পর বগুলা বাজার এলাকা দীর্ঘক্ষণ ধরে পথ অবরোধ করেন বিজেপির কর্মী-সমর্থকরা। দোষীদের গ্রেফতারের দাবিতে সরব হয়েছেন তাঁরা। 

 

আরও পড়ুন, 'সমস্যা কেন্দ্রীয় বাহিনীর নয়-আপনার হিংসার রাজনীতিতে', কৃষ্ণনগরে মোদীর নিশানায় মমতা 

 

 

অপরদিকে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন রানাঘাট উত্তর-পূর্বের বিজেপি প্রার্থী অসীম বিশ্বাস। অসীমের অভিযোগ, 'তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা ভোটের আগে সন্ত্রাস ছড়াতে আমাদের বুথ সভাপতিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং গুলি চালিয়ে খুনের চেষ্টা করেছে।'
 

Share this article
click me!