ভোটের ফল ঘোষণা হতেই উত্তেজনা নারায়ণগড়ে, তৃণমূল কর্মীর দোকান ভাঙচুর-অগ্নিসংযোগ, আহত ২

  • ভোটের ফল ঘোষণার সঙ্গে সঙ্গে উত্তেজনা নারায়ণগড়ে 
  • দোকান ভাঙচুরের অভিযোগ উঠল , কাঠগড়ায় বিজেপি 
  • ঘটনাস্থলে রয়েছে নারায়ণগড় থানার বিশাল পুলিশবাহিনী 
  • রাজনৈতিক হিংসা ছড়িয়ে পড়ল হুগলি জেলার আরামবাগে 

Ritam Talukder | Published : May 2, 2021 12:35 PM IST / Updated: Jun 01 2021, 01:05 PM IST

ভোটের ফল ঘোষণার সঙ্গে সঙ্গে উত্তেজনা নারায়ণগড়ে। তৃণমূল কর্মীর দোকান ভাঙচুর, অগ্নিসংযোগ, আহত ২। বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা হতে না হতেই। উত্তপ্ত হয়ে উঠল পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড় থানার কাশীপুর অঞ্চলের কাশিপুর গ্রাম।

আরও পড়ুন, 'মোদী-শাহ-কমিশনের বিরুদ্ধে লড়াই করেছেন দিদি', টুইট খোঁচা ডেরেকের 

 

 এবার তৃণমূল কর্মীদের বাইক সহ দোকান ভাঙচুরের অভিযোগ উঠল বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। তৃণমূলের অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয় বারের জন্য সরকারে আসার আনন্দ তৃণমূল কর্মীরা জয়ধ্বনি দেওয়ার সময় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। আচমকাই রড-লাঠি নিয়ে এসে তৃণমূল কর্মীদের ওপর হামলা চালায় ভাঙচুর করা একাধিক মোটরসাইকেল এমনকি তৃণমূল কর্মীর দোকানঘর ভাঙচুর করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় দুইজন তৃণমূল কর্মী গুরুতর আহত হয় আহত তৃণমূল কর্মীদের বেলদা গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদিকে বিজেপির পাল্টা অভিযোগ তৃণমূল কর্মীরা বিজেপির পার্টি অফিস ভাঙচুর করে পতাকা ফেস্টুন একাধিক জিনিসপত্র আগুনে পুড়িয়ে দেয়। এলাকায় উত্তেজনা থাকায় ঘটনাস্থলে রয়েছে নারায়ণগড় থানার বিশাল পুলিশবাহিনী।

আরও পড়ুন, Bangla News West Bengal Elections 'দিদির পায়ে চোট লেগেছে-সেই আবেগ কাজ করতে পারে', প্রতিক্রিয়া কৈলাস 

 

অপরদিকে উলটপূরাণ আরামবাগে।  বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা হওয়ার সঙ্গে সঙ্গে রাজনৈতিক হিংসা ছড়িয়ে পড়ল হুগলি জেলার আরামবাগে। আরামবাগে বিজেপির পার্টি অফিসে লাগিয়ে দেওয়া হল আগুন। দাউ দাউ করে জ্বলল পার্টি অফিস। গোটা ঘটনায় অভিযোগের তীর তৃণমূল কংগ্রেসের দিকে। তবে অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। 
 

Share this article
click me!