'কোভিড বিধি মেনে গণতন্ত্রের উৎসবকে সমৃদ্ধ করার আহ্বান জানাই', অন্তিম দফায় বার্তা শাহ-মোদীর

  •  কোভিড পরিস্থিতির মাঝেই রাজ্যে  অষ্টম দফা ভোট
  • 'গণতন্ত্রের উৎসবকে সমৃদ্ধ করার আহ্বান জানাই' 
  • 'উৎসাহের সঙ্গে অধিক সংখ্যায় ভোট দান করুন'  
  • কোভিড বিধি নিয়ে সতর্কবার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী 

Asianet News Bangla | Published : Apr 29, 2021 4:32 AM IST / Updated: Apr 29 2021, 10:57 AM IST


 অষ্টম দফা ভোটের সকালে টুইট বার্তা শাহ-মোদীর। উল্লেখ্য এদিন ভয়াবহ কোভিড পরিস্থিতির মাঝেই রাজ্যে  ৪ টি জেলার ৩৫ আসনে অষ্টম দফার ভোট। আর ভোটের সকালেই কোভিড বিধি নিয়ে সতর্কবার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন, 'সকলকে ধন্যবাদ', করোনা আক্রান্ত হয়ে কলকাতায় চিকিৎসাধীন ইংলিশবাজারের BJP প্রার্থী 

 

 

 

 

টুইটে প্রধানমন্ত্রী মোদী বলেছেন, ২০২১ সালের পশ্চিমবঙ্গ নির্বাচনের শেষ পর্বটি আজ অনুষ্ঠিত হয়েছে। কোভিড-১৯-র প্রোটোকলের সঙ্গে সামঞ্জস্য রেখে আমি সকলকে তাঁদের ভোট দেওয়ার এবং গণতন্ত্রের উৎসবকে সমৃদ্ধ করার আহ্বান জানাই।' পাশাপাশি এদিন অমিত শাহও টুইট করে জানিয়েছেন, 'আজ বাংলায় অষ্টম দফার অর্থাৎ অন্তিম পর্বের নির্বাচন।আমি এই পর্বের সকল ভোটারদের কাছে আবেদন জানাচ্ছি যে পূর্বের সাত দফা নির্বাচনের মতোই আপনারও বাংলায় উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করতে উৎসাহের সঙ্গে অধিক সংখ্যায় ভোট দান করুন।'

 আরও পড়ুন, আজ রাজ্যে অন্তিম দফার ভোট, বেলডাঙ্গাকে কেন্দ্র করে বদলাতে পারে মুর্শিদাবাদের রাজনৈতিক ইতিহাস 


প্রসঙ্গত, প্রসঙ্গত, রাজ্যে কোভিডে ভয়াবহ আকার ধারণ করেছে। তারই মাঝে এদিন অন্তিম দফায় ভোট। এদিকে ভোটের মাঝেই করোনা আক্রান্ত হয়েছে মৃত্যু হয়েছে একাধিক প্রার্থীর। শামসেরগঞ্জ, জঙ্গিপুর কোভিডের জেরে চিরতরে হারিয়েছে তাঁদের প্রার্থীকে। বাদ যায়নি খড়দাও। এদিকে যাদবপুরের সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তী, কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্রও আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে। স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী রাজ্যে একদিনে আক্রান্তের সংখ্যা ১৭ হাজার ২০৭ জন। মোট আক্রান্ত ৮ লাখ ছুইছুই। এই পরিস্থিতিতে সকল ভোটার এবং ভোট কেন্দ্রের কোভিড বিধি মেনে চলতে অনুরোধ প্রশাসনের।

 

আরও দেখুন, Election Live Update- সকাল ৯ অবধি ভোট পড়ল ১৬.৪ শতাংশ, ওদিকে মহাজাতিসদনে বোমাবাজি ঘটনায় রিপোর্ট তলব 

Share this article
click me!