'আমফানের টাকা ঝাড়া, বালির টাকা ঝাড়া দল', তৃণমূলকে তীব্র কটাক্ষ শুভেন্দুর

  • ফের শুভেন্দুর নিশানায় তৃণমূল
  • গড়বেতা থেকে তীব্র কটাক্ষ
  • গড়েবেতায় ছোট আঙারিয়া দিবস
  • আলুর দাম বৃদ্ধি নিয়েও সরব হন শুভেন্দু

Asianet News Bangla | Published : Jan 4, 2021 12:11 PM IST / Updated: Jan 04 2021, 05:43 PM IST

গড়বেতার সভা থেকে ফের তৃণমূলকে আক্রমণ করলেন শুভেন্দু অধিকারী। তৃণমূল তাঁকে বিশ্বাসঘাতকল বলায় তার কড়া জবাব দিলেন শুভেন্দু। তৃণমূল নেত্রী মমতাকে নিশানা করে তিনি বলেন, ''অটলবিহারী বাজপেয়ী না দেখলে মাননীয়া আপনার দল উঠে চলে যেত''। পাশাপাশি, তৃণমূলকে ছিন্নমূল বলেও কটাক্ষ করেন শুভেন্দু।

আরও পড়ুন-'বাংলায় যেন শান্তি ফিরে আসে, ভোট-হিংসা বন্ধ হয়', বর্ধমানে শিব মন্দিরে পুজো দিয়ে প্রার্থনা ধনখড়ের

গড়বেতায় ছোট আঙারিয়া দিবস পালন করে বিজেপি। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারীও।  তৃণমূলকে কটাক্ষ করে তিনি বলেন, ''এখান থেকে কিছু দূরে একঝুড়ি লোক নিয়ে একটা সভা হচ্ছে। আর এখানে ফুটবল মাঠ নিয়ে একটা সভা হচ্ছে। আমি সভার পরই পাল্টা সভা করছে। এই ছিন্নমূলী তৃণমূলীদের আমফানের টাকা ঝাড়া, বালি খাদানের টাকা ঝাড়া। প্রধানমন্ত্রী আবাস যোজনার টাকা মারা। মোরাম খাদানের টাকা ঝাড়াদের বলি, যত একই দিনে দুটো করে সভা করবেন, সোশ্য়াল মিডিয়ার যুগে সবাই জেনে যাবে কার সভায় কত ভিড়''।

আরও পড়ুন-পিছু ছাড়ছে না বিশ্বভারতীর বিতর্ক, বিশ্ববিদ্যালয়ের নিজস্ব হাসপাতালে কেলেঙ্কারি ফাঁস

পাশাপাশি, কৃষি আইনের সমর্থনে মন্তব্য করেন শুভেন্দু। তিনি বলেন, ''আপনারা কি জানেন, কৃষি আইনে কি রয়েছে। না জেনেই বিরোধিতা করা হচ্ছে। পশ্চিমবঙ্গকে তৃণমূলের হাতে তুলে দিতেই হবে। তা নাহলে রাজ্যের কোনও উন্নয়ন হবে না। সময়মতো এসএসসি, টেট, পিএসসি যাতে হয়। তার জন্য বিজেপির সঙ্গে আমার ডিল হয়েছে। আমি বিজেপিতে যোগ দিয়েছি, আর ওদের পায়ে কাঁটা ফুটেছে, লাফাচ্ছে''। তৃণমূলকে কটাক্ষ শুভেন্দু অধিকারীর।

Share this article
click me!