পিকআপ ভ্যানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বড়সড় দুর্ঘটনা, ১০ যাত্রীর মৃত্যু

জল্পেশ শিব মন্দিরে যাওয়ার পথে চ্যাংড়াবান্ধা এলাকায় পুণ্যার্থীদের গাড়িতে ডি জে বাজানোর জন্য লাগানো হয়েছিল একটি জেনারেটর। সেখান থেকেই শর্ট সার্কিট থেকে দুর্ঘটনা।

Parna Sengupta | Published : Aug 1, 2022 6:39 AM IST

গাড়িতে শর্ট সার্কিটের জেরে মৃত্যু হল ১০ পুণ্যার্থীর। রবিবার গভীর রাতে চ্যাংরাবান্ধায় ঘটনাটি ঘটেছে। স্থানীয় সূত্রে খবর, এদিন কোচবিহারের শীতলকুচি থেকে প্রায় ১৫-২০ জন পুণ্যার্থী একটি পিকআপ ভ্যানে চেপে জল্পেশের দিকে যাচ্ছিলেন। চ্যাংরাবান্ধার ধরলা সেতু পার হওয়ার পর জেনারেটর থেকে সেই গাড়িতে শর্ট সার্কিট হয় বলে জানিয়েছেন কয়েকজন পুণ্যার্থী। এরপরই তাঁরা অসুস্থ হয়ে পড়েন। চালক অসুস্থদের চ্যাংরাবান্ধা হাসপাতালে নিয়ে যান। সেখানে ১০ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। মৃতদের বাড়ি শীতলকুচিতে। ৬ জনকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে রেফার করা হয়েছে।

জানা গিয়েছে জল্পেশ শিব মন্দিরে যাওয়ার পথে চ্যাংড়াবান্ধা এলাকায় পুণ্যার্থীদের গাড়িতে ডি জে বাজানোর জন্য লাগানো হয়েছিল একটি জেনারেটর। সেখান থেকেই শর্ট সার্কিট থেকে দুর্ঘটনা। হাসপাতালে ভর্তি রোগীদের সাহায্য করছেন মাথাভাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা সহ অন্যান্য পুলিশ কর্মীরা।

এএসপি অমিত বর্মা বলেন, 'মেখলিগঞ্জ থানার ধরলা সেতুতে একটি ঘটনা ঘটেছে, যেখানে পিকআপ ভ্যানটির ওপর বাজ পড়ে। যাত্রীরা সবাই জল্পেশ যাচ্ছিল। প্রাথমিক তদন্তে জানা গেছে, গাড়ির পেছনে লাগানো জেনারেটরের (ডিজে সিস্টেম) তারের কারণে দুর্ঘটনাটি ঘটেছে।'

এএসপি বর্মা জানান, যাত্রীরা সবাই শীতলকুচি থানা এলাকার বাসিন্দা। দুর্ঘটনার খবর তার পরিবারের সদস্যদের জানানো হয়েছে। তিনি বলেন, 'গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে। চালক পালিয়ে গেছে। ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন। ত্রাণ ও প্রয়োজনীয় সহায়তার জন্য পুলিশের দলও মোতায়েন রয়েছে।'

এদিকে, দুর্ঘটনায় মৃতদের নাম ও ঠিকানা প্রকাশ করেছে পুলিশ

১.শুভঙ্কর বর্মন, বাবা- দিলীপ বর্মন, গাছতলা, গোলেন হাটি, শীতল কুচি

২.স্বপন বর্মন, বাবা- সুবোধ বর্মন,  মিরাপাড়া, গোলেনহাটি, শীতল কুচি

৩.বাদল বর্মন, বাবা- সুরজ বর্মন, মিরাপাড়া, গোলেনহাটি, শীতল কুচি

৪.বিশাল তিরকি, বাবা- লিনুয়িস প্রতীক তিরকি। মিরাপাড়া, গোলেনহাটি, শীতল কুচি

৫.বিভাস বর্মন, বাবা- আদাকাশ বর্মন, ঠাকুর পাড়া, গোলেনহাটি, শীতল কুচি

৬. বিক্রম বৈশ্য, বাবা- শিকিল বৈশ্য, গারুহাটি, গোসাইএরহাট, শীতলকুচি

৭.বাপি বর্মন, বাবা- দিলীপ বর্মন, শীতলকুচি গার্লস হাই স্কুল, শীতলকুচি

৮. লক্ষ্মণ বর্মন, বাবা- হীতেন বর্মন শীতলকুচি গার্লস হাই স্কুল, শীতলকুচি

৯. মানব বর্মন, বাবা- বিনোদ বর্মন, ঠাকুর পাড়া, গোলেনহাট, শীতলকুচি

১০.সুশান্ত বর্মন, বাবা - দীননাথ বর্মন, মধ্য গোলনহাটি, শীতলকুচি

Share this article
click me!