Friendship Day উপলক্ষ্যে পার্থ চট্টোপাধ্যায়ের পুরনো একটি ছবি ভাইরাল, আপনিও দেখুন সেটি কেমন

সোশ্যাল মিডিয়ায় রীতিমত হট টপিক এখন পার্থ চট্টোপাধ্যায়। নানা ধরনের মিমের ছড়াছড়ি। বাম-বিজেপির মত বিরোধী দলগুলিও বাদ নেই। পার্থ চট্টোপাধ্যায়ের নতুন পুরনো সবধরনের ছবি ব্যবহার করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যা রীতিমত রীতিমত উত্তেজিত নেটিজেনরাও।

Web Desk - ANB | Published : Jul 31, 2022 3:50 PM IST / Updated: Jul 31 2022, 09:47 PM IST

সোশ্যাল মিডিয়ায় রীতিমত হট টপিক এখন পার্থ চট্টোপাধ্যায়। নানা ধরনের মিমের ছড়াছড়ি। বাম-বিজেপির মত বিরোধী দলগুলিও বাদ নেই। পার্থ চট্টোপাধ্যায়ের নতুন পুরনো সবধরনের ছবি ব্যবহার করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যা রীতিমত রীতিমত উত্তেজিত নেটিজেনরাও। সদ্যোই পার হয়েছে ফ্রেন্ডশিপ ডে অর্থাৎ বন্ধুতার দিন। সেই দিন উপলক্ষ্যে পার্থ চট্টোপাধ্যায় একটি গ্রুপ ছবি ভাইরাল হয়েছে। যেখানে ক্যাশপানে লেখা হয়েছে শুধুই 'ফ্রেন্ডশিপ ডে'। কিন্তু তা নিয়ে রীতিমত আলোচনা শুরু হয়েছে। 

পার্থ চট্টোপাধ্যায়ের ভাইরাল হওয়া ছবিতে রয়েছে ব্রাত্য বসু, কুণাল ঘোষ, সুজন চক্রবর্তীসহ রাজ্য রাজনীতির প্রথম সারির নেতারা। রীতিমত গোলটেবিল বৈঠক! কোথায় ছবিটি তোলা হয়েছে তা স্পষ্ট নয়। ছবিটির সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা। কিন্তু বেশ কয়েকজনের উপস্থিতি বুঝিয়ে দিচ্ছে কোনও অনুষ্ঠানে সেই ছবি তোলা হয়েছিল। 

যাইহোক ছবিটি নিয়ে যেথেষ্ট চর্চা হয়েছে। অনেকেই বলেছেন এই ছবিটি ফ্রেন্ডশিপ ডের সেরা ছবি। অনেকেই আবার জানিয়েছেন এটাই বেশ। অনেকে মজা করে অপরকে জিজ্ঞাসা করেছেন এদের সঙ্গে কেন আপনার ছবি নেই। তবে এন নেটিজেন বলেছেন 'সব চোর একসঙ্গে।'

আপনিও দেখে নিন কারা কী কমেন্ট করল। 

Read more Articles on
Share this article
click me!