বকখালি আত্মহত্যার ঘটনায় গ্রেফতার পাঁচ, ফেসবুক লাইভ করে আত্মঘাতী তিন

ফেসবুক লাইভ (Facebook Live) করে আত্মহত্যা করেন বাবা শ্যামল নস্কর, মা রীতা নস্কর ও ছেলে অভিষেক।  এই ঘটনার তদন্ত করতে গিয়ে উঠে এল এক চাঞ্চল্যকর তথ্য। সন্দেহ করা হচ্ছে, মেয়ের অপমানের জন্যই আত্মহত্যা করেছেন মা-বাবা ও ভাই। 

Web Desk - ANB | Published : Jan 10, 2022 8:58 PM IST / Updated: Jan 11 2022, 07:44 AM IST

রবিবার ফেসবুক লাইভ করে আত্মঘাতী (Suicide) হন একই পরিবারের তিন সদস্য। ফ্রেজারগঞ্জ উপকূল থানার বকখালির সমুদ্র সৈকত লাগোয়া জঙ্গলের কাছে ফেসবুক লাইভ করে আত্মহত্যা করেন বাবা শ্যামল নস্কর, মা রীতা নস্কর ও ছেলে অভিষেক।  এই ঘটনার তদন্ত করতে গিয়ে উঠে এল এক চাঞ্চল্যকর তথ্য। সন্দেহ করা হচ্ছে, মেয়ের অপমানের জন্যই আত্মহত্যা করেছেন মা-বাবা ও ভাই। 

প্রয়াত শ্যামল নস্করের মেয়ে পুনম দাসের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ ওঠে। স্বনির্ভর গোষ্ঠীর টাকা তছরুপের অভিযোগ ওঠে। এরপরই শনিবার দুপুর নাগাদ পুনমের শ্বশুরবাড়িতে কিছু মহিলা চড়াও হন। তারপর পুনম ও তাঁর স্বামী মিঠুন দাসকে গাছের সঙ্গে বেঁধে প্রকাশ্যে মারধর করা হয়। কোমড়ে দড়ি পরিয়ে পুরো গ্রামে ঘোরানো হয়। এখানেই শেষ নয়। ঘটনার ভিডিও করে নেটে ছাড়া হয় বলেও জানা যায়। এরপর সেই মহিলারা পুনমের বাড়িতে এসেও হুমকি দেন। পুনমের মা-বাবা ও ভাইকে চূড়ান্ত অপমান করে হয় বলে জানা গিয়েছে। ঘটনার পরই আত্মঘাতী হন পুনমের মা-বাবা ও ভাই। ফেসবুক লাইফ করে আত্মহত্যা করেন তারা। আর এই লাইভে সুলতানপুরবাসীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে দেখা যায় অভিষেককে। পুলিশের অনুমান মেয়ের অপমানের জন্যই আত্মহত্যা করেছে এই তিনজন। 

আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়। জানা গিয়েছে, আর্থিক তছরুপের অভিযোগে পুনম ও তার স্বামীর ওপর মানসিক ও শারীরক অত্যাচার করে স্বনির্ভর গোষ্ঠীর মহিলারা। পরিবারের লোকেদের হুমকি দেওয়া হয়। অনুমান এই অপমানের জন্যই আত্মহত্যা করতে বাধ্য হন একই পরিবারের তিন সদস্য। ঘটনায় পাঁচ জন মহিলাকে আটক করেছে পুলিশ। ধৃতরা হলেন, সুপর্ণা দাস, সুরভী দাস, শম্পা দাস, রীতা দাস, দেবারতি দাস। এরা সকলেই ঘটনার সঙ্গে প্রত্যক্ষ ভাব জড়িত। 

আরও পড়ুন: Murshidabad Drugs: কাঁটাতার দিয়ে ছুঁড়ে মাদক চালান, উদ্ধার দেড় কোটির ব্রাউন সুগার

আরও পড়ুন: ব্যবসায়ীকে খুনের হুমকি দিয়ে মেসেজ ঝাড়খন্ডের মাফিয়ার, তদন্তে লালবাজার থানার গোয়েন্দা

দক্ষিণ ২৪ পরগণা জেলার ডায়মন্ড হারবার থানার সুলতানপুরে একই পরিবারের তিনজন আত্মঘাতী (Suicide) হন শনিবার। আত্মহত্যার সময় চলছিল ফেসবুক লাইভ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ ঘটনার তদন্ত করতে গিয়ে জানতে পারেন, আত্মঘাতী শ্যামল নস্করের মেয়ে পুনের ওপর শারীরিক ও মানসিক অত্যাচার করে কিছু মহিলা। অপমনিত হতে হয় প্রতিবেশীদের থেকে। এরপর আত্মহত্যা করেন তাঁরা। ঘটনায় পুলিশ গ্রেফতার করেছেন ৫ জনকে। যারা যুক্ত ছিল এই গোষ্ঠীর সঙ্গে।
 

Share this article
click me!