ডাম্পারের ধাক্কায় বাইক আরোহীর মৃত্যু, পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে অগ্নিগর্ভ ফাঁসিদেওয়া

  • বেপরোয়া গতির বলি বাইক আরোহী
  • ডাম্পারের ধাক্কায় মৃত্যু ঘটনাস্থলেই
  • প্রতিবাদে পথ অবরোধ করে বিক্ষোভ স্থানীয়দের
  • অগ্নিগর্ভ শিলিগুড়ির ফাঁসিদেওয়া
     

Asianet News Bangla | Published : Jul 30, 2020 7:45 AM IST

মিঠু সাহা, শিলিগুড়ি:  বেপরোয়া গতির বলি বাইক আরোহী। প্রতিবাদে পথ অবরোধ করে বিক্ষোভ স্থানীয় বাসিন্দাদের। একে একে আগুন ধরিয়ে দেওয়া হল চারটি ডাম্পারে। পথ দুর্ঘটনাকে কেন্দ্র রণক্ষেত্রের চেহারা নিল শিলিগুড়ি লাগোয়া ফাঁসিদেওয়া এলাকা।

আরও পড়ুন: আচমকাই বাড়ি থেকে নিখোঁজ, এবার ঝুলন্ত দেহ উদ্ধার হল বিজেপি-এর বুথ সভাপতির

মৃতের নাম প্রেমজিৎ সিংহ। বাড়ি,  ফাঁসিদেওয়ার ঘোষপুকুর গ্রাম পঞ্চায়েত এলাকায়। রোজকার মতোই বুধবার বেশি রাতে বাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। পথে একটি বালিবোঝাই ডাম্পার সজোরে ধাক্কা মারে বাইকটিকে। বাইকে থেকে রাস্তায় ছিটকে পড়ে প্রেমজিৎ এবং ঘটনাস্থলেই মারা যান তিনি। এরপরই পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। ঘটনার প্রতিবাদে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা। শুধু তাই নয়, রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা চারটি ডাম্পারে আগুন লাগিয়ে দেন বিক্ষোভকারীরা। চোখের নিমেষে ভষ্মীভূত হয়ে যায় তিনটি ডাম্পার, আংশিক ক্ষতি হয়েছে আরও একটি ডাম্পারের।

আ্ররও পড়ুন: বাড়ির ছাদে মানুষের মাথার খুলি, লকডাউনে মাঝেই চাঞ্চল্য ছড়াল শিলিগুড়িতে

খবর পেয়ে বিশাল বাহিনী  নিয়ে ঘটনাস্থলে হাজির হন ফাঁসিদেওয়ার থানার ওসি সুজিত লামা। চলে আসেন দার্জিলি  জেলা  পুলিশের ডিএসপি(গ্রামীণ) অচিন্ত্য গুপ্ত।  একটি ইঞ্জিনের সাহায্যে ডাম্পারের আগুন নিভিয়ে ফেলেন দমকল কর্মীরা। মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় থানায়। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্ত হবে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। স্থানীয় বাসিন্দাদের ক্ষোভের কারণটা কী? বিক্ষোভকারীদের দাবি, প্রতিদিন রাত নামলেই রাস্তায় বেপরোয়া গতিতে বালিবোঝাই ডাম্পারের যাতায়াত শুরু হয়ে যায়। হামেশাই দুর্ঘটনা ঘটে। পুলিশকে বারবার জানিয়েও কোনও লাভ হয়নি। 

Share this article
click me!