ভয়াবহ দুর্ঘটনা, নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে সোজা খালে গিয়ে পড়ল যাত্রী বোঝাই বাস

 যাত্রীবোঝাই বাসটি প্রায় ৪৫ জন যাত্রী নিয়ে  হরিহরপাড়ার দিকে যাচ্ছিল। পথে আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নয়ানজুলিতে উল্টে পড়ে।

Parna Sengupta | Published : Aug 1, 2021 8:17 AM IST

যাত্রীবোঝাই বাস উল্টে মুর্শিদাবাদে ভয়াবহ দুর্ঘটনা।

মহামারী আবহে যাত্রীবোঝাই বাস উল্টে ভয়াবহ দুর্ঘটনা ঘটলো মুর্শিদাবাদের কাটাবাগান এলাকায়। দুর্ঘটনার জেরে রবিবার ব্যাপক উত্তেজনা ছড়াল। নয়ানজুলিতে বাস উল্টে গিয়ে জখম হন কমপক্ষে কুড়ি জন যাত্রী, যার মধ্যে ১৫জন যাত্রীর অবস্থা আশঙ্কাজনক।

যাত্রীদের উদ্ধার করে চিকিৎসার জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। স্থানীয় সূত্রে জানা গেছে, ওই যাত্রীবোঝাই বাসটি প্রায় ৪৫ জন যাত্রী নিয়ে  হরিহরপাড়ার দিকে যাচ্ছিল। পথে আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নয়ানজুলিতে উল্টে পড়ে। বিকট আওয়াজ শুনে স্থানীয়রা তড়িঘড়ি সেখানে ছুটে আসে। তারপরে এক এক করে উদ্ধার কার্যে হাত লাগিয়ে যখন যাত্রীদের বাসের জানালার মধ্যে থেকে দিয়ে বের করে নিয়ে আনে। 

Bank holidays 2021:অগাষ্ট মাসে ১৫ দিন বন্ধ থাকবে ব্যাংক, রইল পুরো তালিকা

Vastu Tips: বেডরুমের এক কোণায় রেখে দিন নুন, সংসারে ফিরবে শান্তি-সমৃদ্ধি

জানেন কী, আপনার জীবন থেকে কেটে নেওয়া হচ্ছে এক এক সেকেন্ড আয়ু

পরবর্তীতে তাদের সকলকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সে করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। প্রত্যক্ষদর্শীরা জানান,সম্ভবত দ্রুতগতিতে আসার জন্যই ওই বাসটি জন্য যানবাহনকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নয়ানজুলিতে পড়ে যায়। তার জেরেই এই দুর্ঘটনা ঘটে।

Share this article
click me!