"ওদের মারতে ব্লেড বার করেছিলাম", বচসা, হাতাহাতি থামল চলন্ত ট্রেন থেকে ঠেলে ফেলে দেওয়ায়!

শনিবার রাতের ইন্টারসিটি এক্সপ্রেসে দুই যাত্রীর মধ্যে বচসার জেরে আচমাকাই একজন অপরজনকে ট্রেন থেকে ঠেলে ফেলে দেয়। অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেও গুরুতর ভাবে আহত হন সজল শেখ নামের ওই যুবক। গোটা ঘটনাটির ভিডিও করেন অন্য এক ট্রেন যাত্রী।

Ishanee Dhar | Published : Oct 16, 2022 7:18 AM IST / Updated: Oct 16 2022, 12:57 PM IST

শনিবার রাত্রি ১১টা, রামপুরহাট-তারাপীঠ রোড স্টেশনের মাঝে মেলে একটি রক্তাক্ত দেহ। আর পি এফ জওয়ানরা গুরুতর অবস্থায় ওই যুবক উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ঠিক কী ঘটেছিল শনিবার ওই ট্রেনের কোচে? কী ভাবেই বা লাইনে পড়ে গেলেন তিনি? হাসপাতালের বিছানায় শুয়ে নিজের মুখেই গোটা ঘটনার বিবরণ দিলেন আহত যুবক সজল শেখ। 

শনিবার রাতের ইন্টারসিটি এক্সপ্রেসে দুই যাত্রীর মধ্যে বচসার জেরে আচমাকাই একজন অপরজনকে ট্রেন থেকে ঠেলে ফেলে দেয়। অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেও গুরুতর ভাবে আহত হন সজল শেখ নামের ওই যুবক। গোটা ঘটনাটির ভিডিও করেন অন্য এক ট্রেন যাত্রী। এই ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়। 

সাঁইথিয়া স্টেশন থেকে শনিবার রাতে আপ ইন্টারসিটি এক্সপ্রেসে ওঠেন সজল। মাঝে মাল্লারপুর স্টেশনে নামেন তিনি। এরপরে ওই স্টেশন থেকে মদ্যপ অবস্থায় ফের ট্রেনে ওঠেন সজল। এরপরই ওই কোচের যাত্রীদের সঙ্গে বচসা বাঁধে সজলের। বচসা বাড়তে বাড়তে ক্রমে ধস্তাধস্তির দিকে এগোয়। এরপরই পকেট থেকে ব্লেড বের করেন সজল। হাতাহাতির মাঝেই সজলকে চলন্ত ট্রেন থেকে ঠেলে ফেলে দেয় অপর এক যাত্রী। সূত্রের খবর  বীরভূমের রামপুরহাট পুরসভার ১ নম্বর ওয়ার্ডের সুন্দিপুর এলাকার বাসিন্দা সজল। জানা যাচ্ছে এর আগেও একাধিক চুরি, ছিনতাই, রাহাজানির অভিযোগ রয়েছে সজলের নামে। 

রামপুরহাট-তারাপীঠ রোড স্টেশনের মাঝামাঝি এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় সজলকে উদ্ধার করে আরপিএফ জওয়ানরা। চেতনা ফিরলে হাসপাতালে সজ্জাসায়ী অবস্থায় সজল জানায়, "কোচে কয়েকজন যাত্রী নিজেদের মধ্যে গালিগালাজ করছিল। আমি প্রতিবাদ করি। সেই কারণেই আমাকে মারধর করে। আমি তাদের মারতে পকটে থাকা ব্লেড বের করি। তারপর কীভাবে রেললাইনে পড়ে গেলাম জানি না। যখন চেতনা ফিরলো তখন দেখি আমি লাইনের ধারে পড়ে রয়েছি। কিন্তু নিজে থেকে ওঠার ক্ষমতা ছিল না। পরে রেল পুলিশ উদ্ধার করে হাসপাতালে পাঠায়।" এখনও অভিযুক্ত যাত্রীর খোঁজ পায়নি পুলিশ। 

আরও পড়ুন -

দুর্গাকে একটি লজ্জাবতীর পাতা অর্পন করে আর্থিক সমস্যা থেকে মুক্তি পান, জানুন কীভাবে সেটি দেবেন

'জনসংখ্যা নিয়ন্ত্রণ নীতি সকলের জন্য সমানভাবে প্রযোজ্য হওয়া জরুরি', দশেরায় বললেন RSS প্রধান

সূর্যের দক্ষিণ গোলার্ধে ভয়ঙ্কর বিস্ফোরণ, বিপন্ন হতে পারে পৃথিবীর যোগাযোগ ব্যবস্থা

Share this article
click me!