ফের ভাটপাড়ায় ব্যাপক বোমাবাজী, আক্রান্ত পুলিশকর্মী, নামল RAF

  • গভীর রাতে ফের ভাটপাড়ায় ব্যাপক বোমাবাজী 
  • এলাকা দখলকে কেন্দ্র করে চড়াও হয় দুষ্কৃতী
  •  ঘটনাস্থলে গিয়ে আক্রান্ত হন এক পুলিশ কর্মী 
  • আহত পুলিশকর্মীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে 
     

Asianet News Bangla | Published : Jun 21, 2021 2:50 AM IST / Updated: Jun 21 2021, 08:21 AM IST


ফের ভাটপাড়ায় ব্যাপক বোমাবাজী। গভীর রাতে ভাটপাড়ায় এলাকা দখলকে কেন্দ্র করে দুষ্কৃতীদের মধ্যে শুরু হয় বোমাবাজি। ঘটনাস্থলে গিয়ে আক্রান্ত হয় পুলিশ কর্মী। এলাকায় ব্যাপক উত্তেজনা ঘটনাস্থলে জগদ্দল থানার বিশাল পুলিশবাহিনী।

 আরও পড়ুন, 'কোভিড পরিস্থিতিতে আশার আলো যোগচর্চা',আন্তর্জাতিক যোগ দিবসে শুভেচ্ছা বার্তা মোদীর  

 


সূত্রের খবর, ভাটপাড়া এলাকায় রবিবার রাতে চলে বোমাবাজি ঘটনাস্থলে গুলি চলার খবরও । খবর পেয়ে ঘটনাস্থলে যায় ভাটপাড়া থানার পুলিশ এবং বোমাবাজির মধ্যে পড়ে জখম হয় এক পুলিশকর্মী, পুলিশকর্মী নাম এসআই সুব্রত গোস্বামী । জখম হন ওই পুলিশকর্মী বোমার আঘাতে। আহত পুলিশকর্মীকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে মোতায়েন করা হয় বিশাল পুলিশবাহিনী।

 

 

আরও পড়ুন, পৃথক উত্তরবঙ্গের দাবিতে কি সিলমোহর BJP-র, মালব্য-র টুইট ঘিরে জল্পনা তুঙ্গে 

প্রসঙ্গত, এর আগেও এখাধিকবার ভাটপাড়ায় ব্যাপক বোমাবাজীর ঘটনা ঘটেছে। মে মাসে দুষ্কৃতীদের ছোড়া  বোমার আঘাতে গুরুতর জখম স্থানীয় এক যুবকের মৃত্যু হয়েছে। এবং  আহত হয় একাধিক। এখানেই শেষ নয়, সেবার মুহুর্তের মধ্যে ওই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। আরও অভিযোগ, ভাঙচুর চালানো হয় চারটি বাড়িতে । দুটি বাড়িতে আগুন লাগিয়ে দেয় দুস্কৃতিরা।  রাতেই দমকলের দুটি ইঞ্জিন এসে আগুন নেভায়।  তৃণমূলের দিকেই অভিযোগের আঙুল তুলেছিলেন বিজেপি নেতা অর্জুন সিংহ। 
 

Share this article
click me!