টিকটক-এর নেশায় বুঁদ, দিল্লি যাওয়ার পথে নিখোঁজ চুঁচুড়া-র গৃহবধূ

  • টিকটক ভিডিও-র দৌলতে জনপ্রিয়তা বাড়ছিল তাঁর
  • উৎসাহ দিতে দামী স্মার্টফোনও উপহার গিয়েছিলেন স্বামী
  • দিল্লিতে যাওয়ার পথে নিখোঁজ হয়ে গেলেন এক গৃহবধূ
  • থানায় অভিযোগ দায়ের

Tanumoy Ghoshal | Published : Jan 14, 2020 9:45 AM IST / Updated: Jan 14 2020, 03:48 PM IST

টিকটক ভিডিও করাই ছিল তাঁর নেশা। দিন দিন ফলোয়ার্সও বাড়ছিল সোশ্যাল মিডিয়ায়। আর সেই জনপ্রিয়তাই কাল হল। দিল্লিতে ব়্যাম্প শো-এ অংশ নিতে গিয়ে নিখোঁজ হয়ে গেলেন এক গৃহবধূ। স্ত্রী-র খোঁজ পেতে পুলিশের দ্বারস্থ হয়েছেন স্বামী। ঘটনাটি ঘটেছে হুগলির চুঁচুড়ায়।

চুঁচুড়ার ভগবতীডাঙা এলাকার বাসিন্দা প্রসেনজিৎ মণ্ডল। বছর কয়েক আগে তাঁর সঙ্গে বিয়ে হয় প্রতিমা নামের ওই গৃহবধূর। ওই দম্পতির শিশুকন্যার বয়স পাঁচ বছর। পরিবারের লোকেরা জানিয়েছেন, বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় অন্য নামে একটি প্রোফাইল খোলেন প্রতিমা। নিজের প্রোফাইলে নিয়মিত টিকটক ভিডিও আপলোড করতেন তিনি। বস্তুত, টিকটক ভিডিও-র দৌলতে মাত্র ন'মাসে ওই গৃহবধূর ফলোয়ার্সের সংখ্যা চার লাখ ছাড়িয়ে যায় বলে জানা গিয়েছে। পরিচিত বাড়ছিল প্রতিমার, রোজগারও মন্দ হচ্ছিল না। আপত্তি করার তো প্রশ্নই নেই, বরং উৎসাহ দিতে স্ত্রীকে দুটি দামী স্মার্ট কিনে দিয়েছিলেন প্রতিমার স্বামী। ভিডিও শুট করার জন্য দিল্লি, রাজস্থান,পাটনাও গিয়েছিলেন প্রতিমা। সবসময় যে সঙ্গে স্বামী থাকতেন, এমনটা কিন্তু নয়। একা একাই নিজের কর্মক্ষেত্রের পরিস্থিতি বহুদূর পর্যন্ত বাড়িয়ে নিয়েছিলেন ওই গৃহবধূ।

আরও পড়ুন: সেলফি তোলার অছিলায় 'খুন', সাতদিন পর নদীতে মিলল কিশোরীর দেহ

কিন্তু তিনি নিখোঁজ হয়ে গেলেন কী করে? জানা গিয়েছে, কাজের সুবাদে এক যুবকের সঙ্গে আলাপ হয় প্রতিমা-র।  তিনি ওই গৃহবধূকে দিল্লিতে ব়্যাম্প শো-এ অংশ নেওয়ার প্রস্তাব দেন। স্বামী প্রসেনজিৎ মণ্ডল জানিয়েছেন, গত ৩১ ডিসেম্বর দিল্লির উদ্দেশ্যে রওনা দেন প্রতিমা। মাঝে একদিন ফোনে স্ত্রী-র সঙ্গে কথা হয় তাঁর। কিন্তু তারপর থেকে যতবারই ফোন করেছেন, ততবারই ফোন সুইচড অফ পেয়েছেন। স্ত্রী-র খোঁজ না পেয়ে দিশেহারা হয়ে গিয়েছেন প্রতিমার স্বামী। চুঁচুড়া থানায় নিখোঁজ ডায়েরি করেছেন তিনি। এখনও পর্যন্ত ওই গৃহবধূ-র কোনও খোঁজ মেলেনি।

Share this article
click me!