আজই কি অর্জুন পুত্রের তৃণমূল যোগ ? শ্যামনগরে অভিষেকের সভা ঘিরে জল্পনা তুঙ্গে

সোমবার শ্যামনগরে অভিষেকের সভা। এদিনই অর্জুন পুত্র পবন সিং তৃণমূলে যোগ দিতে পারেন বলেন খবর। আর এটা নিয়েই চাপের মুখে গেরুয়া শিবির।  

Web Desk - ANB | Published : May 30, 2022 4:42 AM IST / Updated: May 30 2022, 10:29 AM IST

সোমবার শ্যামনগরে অভিষেকের সভা। এদিনই অর্জুন পুত্র পবন সিং তৃণমূলে যোগ দিতে পারেন বলেন খবর। আর এটা নিয়েই চাপের মুখে গেরুয়া শিবির। উল্লেখ্য সদ্য, বিজেপি ত্যাগ করে তৃণমূলে এসেছেন ব্যারাকপুরের বিজেপি বিধায়ক অর্জুন সিং। তাতে এমনতিতেই রীতিমত চাপ বেড়ে বিজেপির অন্দরে। আর এবার যদি অভিষেকের মেগাসভার দিনেই তৃণমূলে আসেন অর্জুন পুত্র তথা ভাট পাড়ার বিধায়ক পবন সিং, তাহলে স্বাভাবিকভাবেই ফের রাজ্য বিজেপির নের্তৃত্ব নিয়ে তোলপাড় হবে।

আরও পড়ুন, 'সীমা ছাড়িয়েছেন সাংসদ', নাম না করে অভিষেককে তোপ ধনখড়ের

অর্জুনের পথেই কি ছেলে পবন সিং ?

অর্জুনের পথেই কি ছেলেও, এই প্রশ্নের উত্তর না দিলেও অর্জুন পুত্র পবন সিংকে নিয়ে নানা জল্পনা শুরু হয়েছে। স্নায়ু চাপ যে বেড়েছে, তাতে কোনও সন্দেহ নেই। রবিবার বিজেপি নিজেদের এখটি বৈঠকও সেরে ফেলেছেন। ভাট পাড়ার বিধায়ক পবন সিংকে যে আর ধরে রাখা যাবে না, তা বুঝে ফেলেছেন সবাই। এদিকে বিজেপি বিধায়কের সংখ্যা ক্রমশ কমছে। তাই পবন সিং তৃণমূলে গেলে, কী বক্তব্য রাখা হবে, ইতিমধ্যে তাও ঠিক করা হয়ে গিয়েছে বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন, 'তুমি অকৃতজ্ঞ, পূর্ব মেদিনীপুরকে দিল্লির কাছে বিক্রি করেছো', নাম না করেই শুভেন্দুকে তোপ অভিষেকের

 অভিষেকের সভাতেই কি তৃণমূল যোগ অর্জুন পুত্রের

সোমবার শ্যামনগরে জনসভা করবেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়। সূত্রের খবর, সেই সভাতেই তৃণমূলে যোগ দিতে পারেন অর্জুন পুত্র তথা ভাট পাড়ার বিধায়ক পবন সিং। প্রসঙ্গত, ৩ বছর দুই মাস পরে বিজেপি ছেড়ে সদ্যই তৃণমূলে যোগ দিয়েছেন অর্জুন সিং। অভিষেক বন্দ্য়োপাধ্যায় উত্তরীয় পরিয়ে তাঁকে স্বাগত জানান ঘাসফুল শিবিরে। উত্তর ২৪ পরগানর দুই নেতা জ্যোতিপ্রিয় মল্লিক আর পার্থ ভৌমিকের উপস্থিতিতেই দলে ফেরেন অর্জুন সিং।

'লড়াই চালিয়ে যেতে হবে'

অর্জুনের ফিরে আসা প্রসঙ্গে দল বদলের বেশ কয়েকটি ছবি নিজেই পোস্ট করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছিলেন, অর্জুন সিং বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে ফিরে এসেছেন। অর্জুন ফের নিজের পরিবারে ফিরে এসেছেন বলেও উল্লেখ করেন তিনি। বিজেপির শাসনে বর্তমানে দেশের মানুষ যে খুব কষ্টে রয়েছে, তাই এখন তৃণমূল কংগ্রসকে আরও বেশি করে প্রয়োজন। লড়াই চালিয়ে যেতে হবে বলেও জানান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়।

আরও পড়ুন, 'প্রথম থেকে তৃণমূল করলেই মিলবে টিকিট', ইডি-সিবিআই নিয়েও তোপ অভিষেকের

'দরজা খুললে পুরো দলটাই উঠে যাবে'

অপরদিকে, তৃণমূলে ফিরে অর্জুন সিং জানিয়েছিলেন, ভাট পাড়ার বিধায়ক পবন সিংও বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেবেন। অবশেষে এল সেই দিন। এদিকে হলদিয়ার সভা থেকে অভিষেক বন্দ্য়োপাধ্যায় বলেছিলেন, ' বিজেপির দুই জন তৃণমূলে যোগ দিয়েছে। এখন দরজা খুললে পুরো দলটাই উঠে যাবে। বিজেপিও উঠে যাবে।' তাই সোমবারে স্বাভাবিকভাবেই চাপ বাড়ছে বিজেপির।

Read more Articles on
Share this article
click me!