'কলমে কালি না এলে, লেখা যাবে না', নাড্ডা-সাক্ষাত শেষে ফের ইঙ্গিতপূর্ণ বার্তা অর্জুনের

| May 17 2022, 10:22 AM IST

  'কলমে কালি না এলে, লেখা যাবে না', নাড্ডা-সাক্ষাত শেষে ফের ইঙ্গিতপূর্ণ বার্তা অর্জুনের

সংক্ষিপ্ত

'ওনার কোর্টেই বল', নাড্ডা-সাক্ষাত শেষে বিস্ফোরক অর্জুন। মূলত গত কয়েকদিন ধরেই বেসুরো বিজেপি সাংসদ অর্জুন সিং। যার জেরে অর্জুনকে সুরে ফেরাতে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা দিল্লিতে তলব করেছিলেন। তবে শেষ অবধি অর্জুনের পেনে কি কালি ভরে দিলেন নাড্ডা, প্রশ্ন উঠেছে।

'ওনার কোর্টেই বল', নাড্ডা-সাক্ষাত শেষে বিস্ফোরক অর্জুন। মূলত গত কয়েকদিন ধরেই বেসুরো বিজেপি সাংসদ অর্জুন সিং। যার জেরে অর্জুনকে সুরে ফেরাতে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা দিল্লিতে তলব করেছিলেন। সেখানে যাওয়ার আগেই যদিও বলেছিলেন, 'সমস্যার সমাধান না হলে বলে দেব'। এমনকি তিনি এও বলেছিলেন যে, তার হাতে পেন দেওয়া হয়েছে, কিন্তু কালি দেওয়া হয়নি। সেক্ষেত্রে নাড্ডা-সাক্ষাত শেষে বিজেপিকে কি জবাব দিয়েছেন সাংসদ, নাকি অর্জুনের পেনে কি কালি ভরে দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি, প্রশ্ন উঠেছে।

ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং নাড্ডা-সাক্ষাত শেষে বলেছেন, উনি আমাকে নোট দিতে বলেছেন।সেটা দিয়ে দেব।অনেক অনেকগুলো গাফিলতি রয়েছে, সেটার উপর নজর দেওয়ার জন্য তিনি আশ্বাস দিয়েছেন। এখন ওনার কোর্টে বল রয়েছে। উনি কতটা ভালো করবেন। কাউকে বাকি নেই। শেষ অবধি সর্বভারতীয় সভাপতিকে বলতে হয়েছে। তিনি আরও বলেন, দেখুন রাজনীতিতে ক্ষোভ ভালো জিনিস। ক্ষোভ প্রকাশ করলে যদি ভালো হয়ে যায় তো ভালো। দলের জন্য ভালো। কিন্তু কলমের কালি কি এল, প্রসঙ্গে অর্জুন সিং বলেন, কলমের কালি আসবে কি আসবে না, সেটা আমার হাতে নেই। তবে কলমে যদি কালি আসে , তবেই লেখা হতে পারে। না হলে লেখা যাবে না, বলে ফের তাৎপর্যপূর্ণ ইঙ্গিত দিলেন অর্জুন।

Subscribe to get breaking news alerts

আরও পড়ুন, আজ ৩ দিনের জেলা সফরে মমতা, জানুন মুখ্যমন্ত্রীর মেদিনীপুর-ঝাড়গ্রাম সূচি

প্রসঙ্গত, দিল্লি যাওয়ার আগে অর্জুন সিং জানান, 'জেপি নাড্ডার সঙ্গে এই সাক্ষাত আগে থেকেই ঠিক ছিল। তবে বিজেপির সর্বভারতীয় নেতার সঙ্গে কীবিষয়ে কথা হবে জিজ্ঞেস করলেই তিনি বলেন, কী বিষয়ে কথা বলবেন, তা উনি ঠিক করবেন।আমার কাছে কোনও অ্যাজেন্ডা আগে থেকে আসেনি। একই সঙ্গে সমস্যা সমাধান প্রসঙ্গে অর্জুন সিং আরও বলেন, সমস্যা সমাধান হওয়ার কথা আছে, আশা করি হয়ে যাবে। সমস্যার সমাধান না হলে বলে দেব।' পাশাপাশি দলীয় সূত্রের খবর, বেসুরো অর্জুনকে দলে রাখতেই ডাক দিয়েছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।  অর্জুন সিংহকে দিল্লিতে তলব নিয়ে বিজেপি নেতা রাহুল সিনহা দিল্লি যাওয়ার আগে বলেন, 'সব ঠিক হয়ে যাবে। মানুষের যখন ক্ষোভ হয়, তখন সেই ক্ষোভ থেকে নানারকম কথা বলে। কিন্তু আমার বিশ্বাস,  বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে অর্জুন সিংহ-র কথোপকথনে এই সমস্যার সমাধান হয়ে যাবে। অর্জুনদা বিজেপিতেই আছেন। বিজেপিতেই কাজ করছেন।' তবে সেই প্রশ্নটা রয়েই গেল, অর্জুনের পেনে কি কালি ভরে দিলেন কি বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

আরও পড়ুন, বিজেপি নেতা অভিজিৎ খুনের জের, তৃণমূল বিধায়ক পরেশ পাল-সহ ২ জনকে তলব করল সিবিআই

আরও পড়ুন, যাদবপুর-বিশ্বভারতীতে পরীক্ষা অফলাইনেই, পৃথক সিদ্ধান্ত এই বিশ্ববিদ্যাবিদ্যালয়গুলিতে

null