দলীয় শৃঙ্খলা পালনে জোর, অভিষেকের পর এবার আসরে মদন মিত্র

হুঁশিয়ারি দিয়ে কামারহাটির বিধায়ক মদন মিত্র বলেন  রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে দুর্নীতির কারণে তৃণমূল কংগ্রেস দল যদি মন্ত্রীত্ব পদ বাদ দিতে পারে, যদি পার্থ চট্টোপাধ্যায়ের মহাসচিব পথ তুলে দিতে পারে, তাহলে আপনারা তৃণমূল কর্মীরা তো চুনোপুটি, আমার বিধানসভা এলাকায় দলকে নিয়ন্ত্রণে রাখতে গেলে যা যা করণীয় আমি তাই তাই করবো। 

Web Desk - ANB | Published : Jul 31, 2022 8:01 AM IST

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পর দলীয় শৃঙ্খলা পালনে ময়দানে নামলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। কামারহাটির বিধানসভার ওয়ার্ড ভিত্তিক তৃণমূল কর্মীদের হুঁশিয়ারি দিলেন মদন। 

এদিন মদন বলেন তৃণমূল কংগ্রেসের মিটিং মিছিলে কামারহাটি পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ড আশ্রয়নগর এলাকার কোন কর্মী সমর্থক যোগদান করেন না,পাশাপাশি ৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থক ও নেতারা তাদের স্বার্থ নিয়ে চলেন, এরকম ভাবে চললে নেতা থেকে কর্মীদের কাউকে রেয়াত করা হবে না। হুঁশিয়ারি দিয়ে কামারহাটির বিধায়ক মদন মিত্র বলেন  রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে দুর্নীতির কারণে তৃণমূল কংগ্রেস দল যদি মন্ত্রীত্ব পদ বাদ দিতে পারে, যদি পার্থ চট্টোপাধ্যায়ের মহাসচিব পথ তুলে দিতে পারে, তাহলে আপনারা তৃণমূল কর্মীরা তো চুনোপুটি, আমার বিধানসভা এলাকায় দলকে নিয়ন্ত্রণে রাখতে গেলে যা যা করণীয় আমি তাই তাই করবো। 

উল্লেখ্য, বেশ কয়েকদিন ধরে তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায় দলের শৃঙ্খলা বজায় রাখার জন্য কর্মীদের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন। আর অভিষেক বন্দ্যোপাধ্যায় এর সেই পথ অনুসরণ করে এইবার ময়দানে নামলেন কামারহাটি বিধানসভার বিধায়ক মদন মিত্র। দলীয় মিটিং মিছিলে কামারহাটি বিধানসভা এলাকার পৌরসভা অঞ্চল ভিত্তিক বেশ কিছু ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কর্মীদের হুঁশিয়ারি দিলেন কামারহাটির বিধায়ক। 

এর আগে, পার্থ চট্টোপাধ্যায় প্রসঙ্গে তিনি বলেন  'এ বিষয়ে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রতিযোগিতায় নামতে পারব না। কারণ, পার্থ যা পারফরম্যান্স দেখিয়েছেন। তার ধারেকাছেও আমি নেই। আমি চুনোপুঁটি।' মদন মিত্র নিজেই বলে ওঠেন, ' আজই আমার দু’টি বান্ধবী হয়েছে। তাঁরা বিদেশ থেকে এসেছেন। আমরা নৈশভোজে যাব। কোনও বান্ধবী ডেকে খাওয়ালে তো অন্যায় কিছু নেই। তবে কোনও বান্ধবীকেই দুর্নীতির টাকা দিতে প্রস্তুত নই। কারণ, আমার কাছে দুর্নীতির কোনও টাকা নেই।' নিজের একাধিক মহিলা সঙ্গের কথা বেশ বুক ফুলিয়েই জাহির করেন কামারহাটির এই বিধায়ক। মদন মিত্র জানিয়েছেন যাকে নিয়ে এত আলোচনা সেই অর্পিতা মুখোপাধ্যায়কেও চিনতেন তিনি। এমনকি তার মাকেও চেনেন মদন মিত্র। তবে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে অর্পিতা মুখোপাধ্যায়ের সম্পর্কের বিষয়ে তিনি কিছু জানতেন না বলেই দাবি করেছেন মদন মিত্র।

রাজ্যের এস এস সি নিয়োগ ‘দুর্নীতি’ মামলার তদন্তে নেমে অপসারিত মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর ‘ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়কে ইতিমধ্যেই গ্রেফতার করেছে ইডি। পার্থ-অর্পিতার গ্রেফতারের পর থেকেই কোটি কোটি টাকার লেনদেন এবং সম্পত্তি সংক্রান্ত একাধিক অনিয়মের খোঁজ পেয়েছে ইডি। তবে এ বার ইডির হাতে উঠে এল আরও এক চাঞ্চল্যকর তথ্য। ইডি সূত্রে জানা গিয়েছে বারাসাতের এক টেক্সটাইল সংস্থার সাহায্যে টাকা পাচার করা হত।

Read more Articles on
Share this article
click me!