"উনি মহামানব", মঞ্চে উঠে অনুব্রতকে প্রণাম করে বললেন আউশগ্রামের বিডিও

  • অনুব্রত মণ্ডলকে প্রণাম আউশগ্রামের বিডিও অরিন্দম মুখোপাধ্যায়ের
  • ভরা মঞ্চে অনুব্রতকে প্রণাম করেন তিনি
  • আপ্লুত অনুব্রত দরাজ সার্টিফিকেট দিয়েছেন বিডিওকে
  • বিডিও-র এই ধরনের আচরণ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে

Asianet News Bangla | Published : Jun 17, 2021 3:42 PM IST

মঞ্চের মধ্যেই অনুব্রত মণ্ডলের পায়ে হাত দিয়ে প্রণাম করলেন আউশগ্রামের বিডিও অরিন্দম মুখোপাধ্যায়। এমনকী, বীরভূমের এই তৃণমূল নেতাকে 'মহামানব'  আখ্যা দিয়েছেন তিনি। পাল্টা আপ্লুত অনুব্রত দরাজ সার্টিফিকেট দিয়েছেন বিডিওকে। বলেন, "ওঁর নাম আছে"। বৃহস্পতিবার এমনই এক মুহূর্তের সাক্ষী থাকল গুসকরা।

এদিন গুসকরায় কোভিড আক্রান্তদের জন্য একটি সেফ হোমের উদ্বোধন করতে এসেছিলেন পশ্চিমবঙ্গ সরকারের গ্রামীণ উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান অনুব্রত মণ্ডল। আউশগ্রামের বাসিন্দাদের জন্য এই সেফ হোমটির উদ্বোধন করেন। গুসকরা শহরের নদীপটি এলাকায় আউশগ্রাম-১ ব্লকের কিষাণ মাণ্ডির একটি ভবনে ২৫ বেডের এই সেফ হোমটি বৃহস্পতিবারই চালু হল। অনুব্রত ছাড়াও এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আউশগ্রামের বিধায়ক অভেদানন্দ থান্দার, আউশগ্রাম ১ বিডিও অরিন্দম মুখোপাধ্যায়, পঞ্চায়েত সমিতির সভাপতি মনোরঞ্জন মাজি-সহ আরও অনেকে।

আরও পড়ুন- হাতছাড়া জেলা পরিষদ ফিরে পাওয়ার প্রক্রিয়া শুরু, মালদা জেলা সভাধিপতির বিরুদ্ধে অনাস্থা তৃণমূলের

চমকের শুরু অনুষ্ঠানের শুরুতে। অতিথিদের অভ্যর্থনা জানাতে গিয়ে একেবারে অনুব্রতকে প্রণাম করেন বিডিও অরিন্দম মুখোপাধ্যায়। এরপর আবার স্বাগত জানানোর সময় নিজের বক্তব্যে অনুব্রতকে 'মহামানব' বলে আখ্যা দেন তিনি। বলেন, "এই প্রকল্পে আগ্রহ দেখিয়েছেন অনুব্রত। আমাদের মুখ্যমন্ত্রী যেমন উদ্যোগী মানুষ অনুব্রতও তেমনই মহামানব।"

বিডিও-র উদ্দেশে অনুব্রত পাল্টা বলেন, "ওঁর নাম আছে। উনি যখন এই প্রস্তাব নিয়ে আসেন তখন আমি রাজি হয়ে যাই। এখন কোথাও যাচ্ছি না। তবে আজ এসেছি। এই সেফ হোমটা গুসকরার মানুষের খুব কাজে লাগবে। এটা একটা বড় কাজ হল।" অনুব্রতর মতে, "সবচেয়ে বড় কথা আপনারা এক জন ভাল বিডিও পেয়েছেন। যে বিডিও-র মাধ্যমে আপনারা এগিয়ে যাবেন।" এদিকে প্রকাশ্যে একজন বিডিও-র এই ধরনের আচরণ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। শুরু হয়েছে বিতর্কও। যদিও এ নিয়ে মন্তব্য করতে রাজি হননি আউশগ্রাম ১ নম্বর ব্লকের ওই বিডিও। 

Share this article
click me!