'দাবি শোনেননি PWD কর্তারা', বিধায়কের উদ্যোগে অস্থায়ী কাঠের ব্রিজেই খুশি বর্ধমানবাসী

  • অস্থায়ী কাঠের ব্রিজে আবার যাতায়াত শুরু 
  • খুশি পূর্ব বর্ধমানের নারায়ণপুর গ্রামের বাসিন্দারা  
  • বিধায়কের উদ্যোগে হল অস্থায়ী কাঠের ব্রিজ
  • অভিযোগ, 'দাবি শোনেনি পিডব্লুডি কর্তারা' 

Asianet News Bangla | Published : Jun 17, 2021 2:25 PM IST / Updated: Jun 17 2021, 08:02 PM IST

বিধায়কের উদ্যোগে অস্থায়ী কাঠের ব্রিজে আবার যাতায়াত শুরু হল। এই উদ্যোগে খুশি পূর্ব বর্ধমানের ভাতারের নারায়ণপুর গ্রামের বাসিন্দারা। অন্যদিকে পি ডব্লু ডি আধিকারিক দেরিতে আসায় অখুশি বাসিন্দারা তাকে ঘিরে বিক্ষোভ দেখান।তাদের অভিযোগ বিধায়ক এলেও ২৪ ঘন্টার মধ্যেও এলাকায় আসেননি দপ্তরের আধিকারিক। 

আরও পড়ুন, ভারী বৃষ্টিতে ভয়াবহ অবস্থা দক্ষিণবঙ্গে, ফুঁসছে নদী, উদ্ধার কাজে নামল প্রশাসন, দেখুন ছবি 

প্রসঙ্গত, প্রবল বৃষ্টির জেরে ভাতারের নারায়ণপুরে গতকাল একটি  অস্থায়ী কাঠের ব্রিজ ভেঙে পড়েছিল।যার ফলে ভাতারের সঙ্গে প্রায় তিনটি গ্রাম পঞ্চায়েতের এলাকার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।একইসাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় গুসকরা ও বর্ধমানের সঙ্গে।এর ফলে চরম সমস্যায় পড়েছিলেন স্থানীয় মানুষজন। এমনকি পায়ে হেঁটেও  যাওয়া যাচ্ছিল না।ব্রিজ ভাঙার পর এলাকায় গতকালই পরিদর্শন করে গেছিলেন ভাতার বিধানসভার বিধায়ক মানগোবিন্দ অধিকারী। এদিন সাইকেল, মোটরসাইকেল, ভ্যান ও টোটো যাতায়াত করার মত কাঠের অস্থায়ী ব্রিজ চালু করার ব্যবস্থা হল বিধায়কের উদ্যোগে।  এই উদ্যোগে  খুশি এলাকার মানুষ। তবে এলাকার বাসিন্দা সুকান্ত মল্লিক জানান,' তারা পি ডব্লু ডির কর্তাদের বলেছিলেন স্থায়ী ব্যবস্থা করা হোক। তাঁদের কথা শোনা হয়নি। তবে এদিন সমস্যা সমাধানে বিধায়ক এগিয়ে এসেছেন।' 

 

আরও পড়ুন, প্রবল বর্ষণে ধ্বস পুরুলিয়ার পাহাড়ে, ভাঙল মন্দিরের সিঁড়ি, আতঙ্কে পূজারী থেকে স্থানীয়রা 

 

বিধায়ক মানগোবিন্দ অধিকারী জানিয়েছেন,  এই কাঠের ব্রিজ দিয়ে  আজ আপাতত যোগাযোগ ব্যবস্থা শুরু করা হল। খুব তাড়াতাড়ি  পিডব্লুডি'র উদ্যোগে এই ব্রিজ মেরামত হয়ে যাবে।  তারপর আবার আগের মত পুরোপুরি  যোগাযোগ ব্যবস্থা চালু হবে।

Share this article
click me!