মদ্যপ অবস্থায় গালিগালাজ, প্রতিবাদ করায় যুবকের গোপনাঙ্গে ছুরি মারল প্রতিবেশী

ঘটনাটি ঘটেছে ডায়মন্ড হারবার থানার আগ্নেশ্বর এলাকায়। আক্রান্ত প্রতিবাদী যুবকের নাম দেবু হালদার (২৮)। 

Jaydeep Das | Published : Feb 3, 2022 1:56 PM IST

গালিগালাজের প্রতিবাদ করায় ১ যুবকের গোপনাঙ্গে ছুরি মারল প্রতিবেশী যুবক। ঘটনাটি ঘটেছে ডায়মন্ড হারবার থানার আগ্নেশ্বর এলাকায় (Agneshwar area of Diamond Harbor police station)। আক্রান্ত প্রতিবাদী যুবকের নাম দেবু হালদার (২৮)। পেশায় তিনি গাড়ি চালক বলে জানা যাচ্ছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,  ডায়মন্ড হারবার থানার আগ্নেশ্বরের বাসিন্দা দেবু হালদার পেশায় গাড়ি চালক। কর্মসূত্রে কলকাতায় থাকেন তিনি। সপ্তাহের ছুটিতে এদিন বাড়িতে আসেন তিনি।  এরপর এদিন বিকালে পাড়ার ছেলেদের সাথে মাঠে খেলার জন্য যাচ্ছিলেন। তখনই ঘটে যায় এই কাণ্ড। 


অভিযোগ, বিকালে খেলার মাঠে যাওয়ার সময় তাকে লক্ষ্য করে প্রতিবেশী যুবক হীরা হালদার মদ্যপ অবস্থায় অকথ্য গালিগালাজ করছিল। এই ঘটনার প্রতিবাদ করেন দেবু। তখনই মদ্যপ যুবক ছুরি মারে দেবু হালদারের গোপনাঙ্গে। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছেগোটা এলাকায়। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে দেবু হালদার। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ডায়মন্ড হারবার  মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে ক্রমাগত তার অবস্থার অবনতি হতে থাকে। 
আরও পড়ুন- বাড়ছে চাপানউতর, মুকুল রায়-সহ দলবদল করা ৫ বিধায়ক সরকারি নথিতে এখনও বিজেপিতেই-
আরও পড়ুন- করোনা যুদ্ধে নয়া মাইলফলক, কমেছে বেকারত্ব, ভোটের মুখে ৫ বছরের সাফল্যের খতিয়ান যোগীর
এদিকে এরপরই ডায়মন্ড হারবার থেকে দেবুকে কলকাতায় স্থানান্তরিত করেন চিকিৎসকরা। তবে দুই যুবকের মধ্যে আগে থেকে কোনও পুরনো শত্রুতা ছিল কিনা তা নিয়ে তৈরি হয়েছে চাপানউতর। এদিকে ইতিমধ্যেই মূল অভিযুক্ত যুবক হীরা হালদারকে গ্রেফতার করেছে ডায়মন্ড হারবার থানার পুলিশ। তাকে জেরা করেই বাকি বিষয়ে স্বচ্ছ ধারণা তৈরি করতে চাইছেন তদন্তকারী অফিসারেরা। ঘটনা প্রসঙ্গে দেবু হালদারের বোম গীতা হালদার বলেন, দাদা বল খেলা দেখতে যাচ্ছিল তখনই ওকে গালাগালি করতে থাকে। দাদা তখন প্রতিবাদ করে। প্রতিবাদ করতেই সঙ্গে সঙ্গে মেরে দিয়েছে। হীরা সবাইয়ের সঙ্গেই এরকম করে। কোনও শত্রুতা নেই আমাদের সঙ্গে। তারপরেও এরকম করেছে। ও মেয়েদের নিয়ে সব সময় মদ খেয়ে গালাগালি করে। 
আরও পড়ুন- সরস্বতী পুজো নিয়ে TMCP-র ২ গোষ্ঠীর মধ্যে ব্যাপক সংঘর্ষ, পুলিশের সামনেই মারধর লালবাবা কলেজে

Share this article
click me!