ভুয়ো অ্যাসিস্ট্যান্ট সুপারের ফাঁদে প্রতিবন্ধীরা, উত্তম-মধ্যম দিয়ে আপ্যায়ন করল উত্তেজিত জনতা

 প্রতারণার হাত থেকে ছাড় পেল না এবার প্রতিবন্ধীরাও। এবার আসরে বারাসাত হাসপাতালের  ভুয়ো অ্যাসিস্ট্যান্ট সুপারের পর্দা ফাঁস। 

Asianet News Bangla | Published : Aug 1, 2021 12:14 PM IST

 প্রতারণার হাত থেকে ছাড় পেল না এবার প্রতিবন্ধীরাও। এবার আসরে বারাসাত হাসপাতালের  ভুয়ো অ্যাসিস্ট্যান্ট সুপারের পর্দা ফাঁস। বিভিন্ন এলাকা থেকে কয়েকশো মানুষের কাছ থেকে এই ভাবে টাকা নেওয়া হয়েছে বলে অভিযোগ। প্রতারককে উত্তম-মধ্যম দিয়ে আপ্যায়ন করল উত্তেজিত জনতা । 

 আরও পড়ুন, বৃষ্টির জমা জলের রহস্য ফাঁস,গার্ডেনরিচের ম্যানহোলের থেকে উদ্ধার বালির বস্তা-সিমেন্টের চাই

 ভুয়ো আইপিএস, ভুয়ো আইনজীবী ও ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের পর এবার ভুয়ো অ্যাসিস্ট্যান্ট সুপার কান্ড । ঘটনাটি অশোকনগর থানার চার নম্বর এলাকার ঘটনা, প্রতারিত মানুষদের অভিযোগ বাড়িতে প্রতিবন্ধী সদস্য থাকলেই এই প্রতারক তাদের বাড়িতে পৌঁছে যেত। প্রতিবন্ধী সার্টিফিকেট থেকে প্রতিবন্ধী ভাতা পাইয়ে দেওয়ার নাম করে সবার কাছে এক হাজার দু হাজার টাকা করে নিত। যে সকল ব্যক্তি প্রতারিত হয়েছে তাদের বক্তব্য বারাসাত হাসপাতালের অ্যাসিস্ট্যান্ট সুপারের নাম করে এই ব্যক্তি তাদের কাছ থেকে টাকা নিয়েছে প্রতিবন্ধী সার্টিফিকেট এবং প্রতিবন্ধী ভাতা পাইয়ে দেবে বলে পরবর্তী সময় জানতে পারে তারা প্রতারিত হয়েছে। অশোকনগর, হাবরা, আমডাঙ্গা বিভিন্ন এলাকা থেকে কয়েকশো মানুষের কাছ থেকে এই ভাবে টাকা নেওয়া হয়েছে এমনটাই অভিযোগ প্রতারিতদের। উল্লেখ্য, রাজ্য়ে প্রতারক দেবাঞ্জন দেবের পর্দা ফাঁসের পরই একের পর এক প্রতারকের পর্দা ফাঁস শুরু হয়েছে।

আরও পড়ুন, ৪৮ ঘন্টা পার, মেলেনি পুরুলিয়ার নদীতে হড়কা বানে ভেসে যাওয়া বাইক আরোহীর দেহ

"
এশিয়ানেট নিউজের ক্যামেরার সামনে প্রতারক আকাশ দাস স্বীকার করেছেন, তাঁর কুকীর্তির কথা। তবে তিনি জানিয়েছেন অ্যাসিস্ট্যান্ট সুপারের নাম করে তিনি টাকা নেননি।  খবর জানাজানি হতেই যে সকল মানুষ প্রতারিত হয়েছে প্রত্যেকে আকাশের বাড়িতে হাজির হয় টাকা চাইতে। এবং আকাশ কে কাছে পেয়ে উত্তম মাধ্যম দেয় প্রতারিত মানুষেরা । পরবর্তীতে অশোকনগর থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয় প্রতারক আকাশ দাস কে। এই নিয়ে আমরা কথা বলেছিলাম প্রতারক আকাশ দাস এর বাবার সাথে তিনি জানান ছেলে হাবড়া বাসস্ট্যান্ডে কাজ করতো বলে জানতেন। ছেলের কাছে তরুণ নিজের বাড়ি রাজবেরিইয়া এলাকা ছেড়ে অশোকনগরে ভাড়া থাকেন তারা এমনটাই জানিয়েছেন প্রতারক আকাশের বাবা সুভাস দাস ।

    আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!