'আমার কথা শুনলে বিয়ে দিয়ে দিতাম', মেয়েকে নিয়ে আপেক্ষ অর্পিতার মায়ের

বয়সের ভারে আর বাতের ব্যাথায় অসুস্থ তাঁর অর্পিতার মা মিনতি মুখোপাধ্য়ায়ের কণ্ঠে ফুটে উঠল মেয়েকে নিয়ে আক্ষেপ।

Saborni Mitra | Published : Jul 23, 2022 1:53 PM IST

উত্তর ২৪ পরগনার বেলঘরিয়ায় পৈত্রিক বাড়ি পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ট হিসেবে পরিচিত ধৃত অর্পিতা মুখোপাধ্যায়। দোতলা পুরনো বাড়ি। তাঁর মা জীবিত রয়েছেন। বয়সের ভারে আর বাতের ব্যাথায় অসুস্থ তাঁর অর্পিতার মা মিনতি মুখোপাধ্য়ায়ের কণ্ঠে ফুটে উঠল মেয়েকে নিয়ে আক্ষেপ। তিনি জানিয়েছেন মেয়ের কাজ নিয়ে তেমন কিছুই জানতেন না। মেয়ে বরাবরই বাইরে থাকত। মাঝে মধ্যে বাড়ি আসথ। দুই তিন আগে অর্পিতা বাড়িতে গিয়েছিলে বলেও জানিয়েছেন তিনি। 

মিনতি আরও জানিয়েছেন, তিনি জানতেন তাঁর মেয়ে সিরিয়াল আর সিনেমায় অভিনয় করত। প্রযোজনার সঙ্গেও অর্পিতা যুক্ত ছিল বলেও জানিয়েছেন। তিনি আরও জানিয়েছেন অর্পিতার বাবা কেন্দ্রীয় সরকারের অধীনে চাকরি করতে। বাবার মৃত্যুর পরে বহুদিন ধরে সেই চাকরি রিজার্ভ রেখেছিলেন মেয়ের জন্য। কিন্তু মেয়ে সেই কাজ করেনি। কিছুতেই সেই কাজটা মেয়ে নিতে চায়নি বলেও জানিয়েছেন তিনি। 

মিনতি আরও জানিয়েছেন, তিনি চেয়েছিলেন তাঁর মেয়ের বিয়ে দিতে। তাঁর কথায়, 'আমার কথা শুনতে আমিতে মেয়ের বিয়ে দিয়ে দিতাম। আজকালকার ছেলে মেয়েরা কি বাবা মায়ের কথা শোনে?' পাল্টা প্রশ্নও করেন তিনি। তিনি আরও বলেন অর্পিতার বাড়িতে যে ইডির তল্লাশি চলছে তা  তিনি টিভিতে দেখেছেন। কিন্তু বিশেষ কিছুই জানেন না। তিনি আরও বলেছেন এটা আইনী বিষয়ে- মেয়ের আইনজীবীরাই এই বিষয়ে কথা বলবেন। 

অন্যদিকে অর্পিতা মুখোপাধ্যায়কে গ্রেফতার করেছে ইডি। পাল্টা অর্পিতা জানিয়েছে এটা পুরোপুরি ইডির চক্রান্ত। তাঁকে ফাঁসানো হয়েছে। এই বিষয়ে তাঁরও অনেক কথা বলার রয়েছে। অর্পিতার বাড়ি থেকে যে পরিমাণ অর্থ পাওয়া গেছে তা ইতিমধ্যেই বাজেয়াপ্ত করেছে তদন্তকারী অধিকারিকরা। উদ্ধার হয়েছে ২০০০ ও ৫০০ টাকার সঙ্গে। ট্র্যাঙ্কগুলিতে বিশেষ নম্বর দেওয়া রয়েছে যাতে টাকার হিসেব পরিবর্তীকালে ঠিক মত মেলান যায়। সূত্রের খবর ২ হাজার ও ৫শ টাকার নোট আলাদা করে রাখা হয়েছে। অন্যদিকে অর্পিতার বাড়ি থেকে উদ্ধার হওয়া প্রায় ২০ মোবাইল ফোনও বাজেয়াপ্ত করেছে ইডি। উদ্ধার হয়েছএ প্রচুর বৈদেশিক মূদ্রা ও সোনার গয়না। সেগুলিও তদন্তকারীরা সঙ্গে নিয়ে যাবে। 

আরও পড়ুনঃ

পার্থ ঘনিষ্ট অর্পিতার সঙ্গে এক মঞ্চে মমতা, হিন্দি সিনেমার ডায়লগ লিখে ছবি শেয়ার শুভেন্দুর

পেল্লাই ট্র্যাঙ্কে গুণে গুণে ভর্তি করা হচ্ছে কোটি কোটি টাকা, আটক পার্থ ঘনিষ্ট অর্পিতা মুখোপাধ্যায়

শিক্ষক নিয়োগ দুর্ণীতিকাণ্ডে শুধুমাত্র পার্থ গ্রেফতার কেন? জানুন কীভাবে তদন্তকারীরা সন্ধান পেল অর্পিতার

Read more Articles on
Share this article
click me!