Asianet News BanglaAsianet News Bangla

পার্থ ঘনিষ্ট অর্পিতার সঙ্গে এক মঞ্চে মমতা, হিন্দি সিনেমার ডায়লগ লিখে ছবি শেয়ার শুভেন্দুর

শুভেন্দু অধিকারী শনিবার সকাল থেকেই বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যেখানে মমতা বন্দ্যোপাধ্যায় পার্থ চট্টোপাধ্যায়ের ও তাঁর ঘনিষ্ট  হিসেবে পরিচিত অর্পিতার সঙ্গে একই মঞ্চ শেয়ার করছেন। পার্থরই ক্লাব হিসেবে পরিচিত নাকতলা উদয়ন সংঘের পুজোর অনুষ্ঠানেই ছবিগুলি তোলা হয়েছে।

Suvendu Adhikari criticized for posting pictures of Partha Chatterjee and Arpita  with Mamata Banerjee bsm
Author
Kolkata, First Published Jul 23, 2022, 3:44 PM IST


পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর ঘনিষ্ট হিসেবে পরিচিত অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে মঞ্চ শেয়ার করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। পুরনো সেই ছবি পোস্ট করে রীতিমত কটাক্ষ করলেন বিজেপি নেতা তথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। অন্যদিকে পার্থ চট্টোপাধ্যায়কে জোকা ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার পর নিয়ে আসা হয়েছে ব্যাঙ্কশাল কোর্টে। 

শুভেন্দু অধিকারী শনিবার সকাল থেকেই বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যেখানে মমতা বন্দ্যোপাধ্যায় পার্থ চট্টোপাধ্যায়ের ও তাঁর ঘনিষ্ট  হিসেবে পরিচিত অর্পিতার সঙ্গে একই মঞ্চ শেয়ার করছেন। পার্থরই ক্লাব হিসেবে পরিচিত নাকতলা উদয়ন সংঘের পুজোর অনুষ্ঠানেই ছবিগুলি তোলা হয়েছে।  শুভেন্দু ছবিগুলির ক্যাপশনে লিখেছেন 'ইয়ে তো বাস ট্রেলার হ্যায় পিরচার আভি বাকি হ্যায় ' ( 'এটা শুধুই ট্রেলার ছবি এখনও বাকি রয়েছে।') তিনি আরও   বলেছেন, অ্যাসোসিয়েশনের দ্বারা দোষী একটি আইনি ঘটনা, যা বর্ণনা করতে ব্যবহৃত হয় যখন একজন ব্যক্তি অন্য কাউকে জানার মাধ্যমে অপরাধ করার জন্য দোষী হন। তিনি আরও বলেছেন একটি একটা কথার কথা মাত্র। 

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে এই অনুষ্ঠানে ভিডিও ফুটেজ দেখা যাচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায় পার্থ চট্টোপাধ্যায়ের সামনে দাঁড়িয়েই অর্পিতার প্রশংসা করেছেন। অর্পিতা কী কী ছবিতে কাজ করছেন তারও খোঁজ খবর নিয়েছেন। পাশাপাশি তাঁকে আরও কাজ করার পরামর্শ দিয়েছেন। যদিও কথা প্রসঙ্গেই সামনে এসেছিল অর্পিতা আগে কাজ করলেও এখন কাজ করেন না। 

যাইহোক পার্থ চট্টোপাধ্যায় ইস্যুতে বিরোধীদের তোপের মুখে পড়েছে তৃণমূল কংগ্রেস। যদিও পাল্টা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দাবি করা হয়েছে কেন্দ্রীয় সরকার প্রতিহিংসা রাজনীতি করছে। আর সেই কারণেই ইডির এই অভিযান। এটা তৃণমূল কংগ্রেস নেতাদের ভয় দেখান আর হয়রানি করা ছাড়া আর কিছুই নয়। 


পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ট হিসেবে পরিচিত অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে তল্লাশি চালিয়ে নগদ প্রায় ২০ কোটি টাকা উদ্ধার করলএনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ইডির তদন্তকারীদের দাবি অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ রয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের। এদিন সকাল থেকেই ইডির আধিকারিকরার  রাজ্যে স্কুল সার্ভিস কনমিশন ও পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা বোর্ডে নিয়োগ কেলেঙ্কারির সঙ্গে যুক্ত বিভিন্ন ব্যক্তির বাড়িতে তল্লাশি চালিয়েছিল ইডি। পার্থ চট্টোপাধ্যায়ের নাকতলার বাড়িতেও তারা তল্লাশি চালায়। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত ইডির তরফ থেকে একটি বিবৃতি জারি করা হয়েছে। কিন্তু কোনও মন্তব্য করা হয়নি। 

'তদন্তে নাম আসবে আরও বড় মাথার', পার্থর গ্রেফতারের পর মমতাকে তোপ দিলীপের

পার্থ ঘনিষ্ট অর্পিতার সঙ্গে এক মঞ্চে মমতা, হিন্দি সিনেমার ডায়লগ লিখে ছবি শেয়ার শুভেন্দুর

শিক্ষক নিয়োগ দুর্ণীতিকাণ্ডে শুধুমাত্র পার্থ গ্রেফতার কেন? জানুন কীভাবে তদন্তকারীরা সন্ধান পেল অর্পিতার
 

Follow Us:
Download App:
  • android
  • ios