'পুরুলিয়ায় আক্রান্ত ২৩৭ শিশু, আর উনি এখন নির্বাচনে ব্যস্ত', মমতাকে তোপ শুভেন্দুর


অজানা জ্বরে শিশুরা আক্রান্ত, এদিকে হাসপাতালে নেই বেড, এনিয়ে মমতাকে তীব্র আক্রমণ করলেন শুভেন্দু।  পাশাপাশি কয়লা কেলেঙ্কারি প্রসঙ্গ তুলে তৃণমূলের বিধায়ককে 'কয়লা মাহাতো' বলে কটাক্ষ করলেন  নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী।
 

Asianet News Bangla | Published : Sep 17, 2021 6:24 AM IST / Updated: Sep 17 2021, 12:24 PM IST

'পুরুলিয়ায় আক্রান্ত ২৩৭ শিশু, এদিকে উনি এখন নির্বাচনে ব্যাস্ত' বলে মমতাকে তীব্র আক্রমণ করলেন শুভেন্দু। উল্লেখ্য, পুরুলিয়া বিধানসভার কর্মী সম্মেলনে গিয়ে রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থার বেহাল দশার পাশাপাশি কয়লা কেলেঙ্কারি প্রসঙ্গ তুলে তৃণমূলের বিধায়ককে 'কয়লা মাহাতো' বলে কটাক্ষ করলেন  নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন, 'রেশনে মোদীজির ছবি সহ ব্যাগ', প্রধানমন্ত্রী জন্মদিনে BJP-র ২০ দিন ব্যাপী কর্মসূচি জানালেন দিলীপ


 
'পুরুলিয়ায় আক্রান্ত ২৩৭ শিশু, উনি এখন নির্বাচনে ব্যাস্ত'

 বর্তমান রাজ্যে উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গ শিশুদের অজানা জ্বরে আক্রান্ত হওয়ার ঘটনাতে রাজ্য সরকারকে ধিক্কার জানান শুভেন্দু অধিকারী । তিনি বলেছেন, 'পুরুলিয়া দেবেন মাহাতো সদর হাসপাতাল ২৩৭ জন শিশু জ্বরে আক্রান্ত হয়ে ভর্তি রয়েছে। আর হাসপাতালে মাত্র ৮০ টি বেড। এতেই পরিষ্কার রাজ্যের স্বাস্থ্য-ব্যবস্থার কী হাল। এখন রাজ্যেই স্বাস্থ্যমন্ত্রী ভবানীপুরের ভোটে দাঁড়িয়েছেন। উনি এখন নির্বাচনে ব্যাস্ত।' প্রসঙ্গত, রাজ্যে কোভিড পরিস্থিতি সামাল দেওয়ার পর কমিশনের কাছে বারবার দ্বারস্থ্য হওয়ার পর মিলেছে উপনির্বাচনের অনুমতি। আর ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচনের লক্ষ্যে এই মুহূর্তে ঝাপিয়ে পড়েছেন মমতা, ফিরহাদ সহ তৃণমূলের  শীর্ষ নের্তৃত্ব। কারণ এর উপরেই নির্ভর করে আছে মুখ্যমন্ত্রীত্ব। এদিকে কোভিড থেকে কিছুটা নিস্তার মিললেও, রাজ্যে আচমকাই অজানা জ্বরে আক্রান্ত শিশুর সংখ্যা হাজার ছাড়িয়েছে। জলপাইগুড়ি-পুরুলিয়ায় একাধিক শিশু এই অজানা জ্বরে প্রাণ হারিয়েছে। রাজ্যের জেলায়-জেলায় তো বটেই, স্বাস্থ্য দফতরে ঘন ঘন বৈঠক বসছে। আর ঠিক এমন সময় পরিকাঠামাগত ইস্যু তুলে ভবানীপুরের তৃণমূল প্রার্থী অর্থাৎ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়কে।

আরও পড়ুন, Bhabanipur By Election: প্রিয়াঙ্কার পাল্টা এবার মমতার বিরুদ্ধেও কমিশনে অভিযোগ জানাল BJP
'কেউ রেহাই পাবেন না', তৃণমূলের বিধায়ক সুশান্ত মাহাতোকে 'কয়লা মাহাতো' বলে কটাক্ষ 

 বৃহস্পতিবার পুরুলিয়া বিধানসভার কর্মী সম্মেলনে উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখানেই কয়লা কেলেঙ্কারি প্রসঙ্গে সিবিআই তদন্ত নিয়ে তৃণমূল নেতা-মন্ত্রীদের তীব্র ভাষায় আক্রমণ করেন নন্দীগ্রামের বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দু অধিকারীর নাম না করে বাগমুন্ডি বিধানসভা থেকে নির্বাচিত তৃণমূলের বিধায়ক সুশান্ত মাহাতোকে 'কয়লা মাহাতো' বলে কটাক্ষ করে বলেন তাঁরও কয়লা  পাচার কাণ্ডে নাম রয়েছে। তাঁকেও  কয়েকদিনের মধ্যে সিবিআই ডাকবে।বলরামপুর বিধান সভার প্রাক্তন বিধায়ক তথা পশ্চিমাঞ্চল উন্নয়ন পর্ষদের প্রাক্তন মন্ত্রী শান্তিরাম মাহাতোকে কটাক্ষ করে শুভেন্দু অধিকারী বলেন,' তাঁকে ভাবতাম সাদাসিধে গো-বেচারা। তারও কয়লা পাচার কাণ্ডে অনুপ মাজির ডাইরিতে নাম রয়েছে। পুরুলিয়া জেলা পরিষদের  সভাধিপতি সুজয় বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে বলেন বন্দুক উঁচিয়ে হুঙ্কার  দেওয়া সভাধিপতিরও কয়লা পাচার কাণ্ডে নাম রয়েছে। কেউ রেহাই পাবেন না।' 

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!