'সম্মান না পেয়ে বাবুল দল ছেড়ে ঠিক করেছেন', রায়গঞ্জের বিধায়কের মন্তব্য বাড়াচ্ছে জল্পনা

বাবুলের তৃণমূলে যোগ দেওয়া প্রসঙ্গে সুর নরম রায়গঞ্জের বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণীর। যা তাঁর তৃণমূলে যোগ দেওয়ার জল্পনাকে উসকে দিয়েছে। 

Asianet News Bangla | Published : Sep 20, 2021 2:15 PM IST

শনিবারই সদ্য বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন বাবুল সুপ্রিয়। আচমকাই তৃণমূলে যোগ দেন তিনি। তারপর থেকেই তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন বিজেপি নেতারা। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়েও তাঁকে আক্রমণ করতে ছাড়ছেন না কেউই। আর এই পরিস্থিতিতে বাবুলের তৃণমূলে যোগ দেওয়া প্রসঙ্গে সুর নরম রায়গঞ্জের বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণীর। যা তাঁর তৃণমূলে যোগ দেওয়ার জল্পনাকে উসকে দিয়েছে। 

বাবুলের তৃণমূলে যোগ দেওয়া প্রসঙ্গে কৃষ্ণ কল্যাণী বলেন, "বাবুল যা সিদ্ধান্ত নিয়েছেন তা তাঁর ব্যক্তিগত। দলে সম্মান পাননি বাবুল। তাই দল ছেড়ে চলে গিয়েছেন। বাবুল ঠিক কাজ করেছেন।" তিনি আরও বলেন, "কে কোথায় অসম্মানিত বোধ করছেন, তা দেখতে হবে দলকে। যাঁরা দল ছাড়ছেন, তাঁরা অসম্মানিত হয়েই ছাড়ছেন। আমার দাবি মানার জন্য দলকে যথেষ্ট সময় দিয়েছি। সময় মতো কাজ না-হলে এবার আমাকে অন্য কিছু ভাবতে হবে।"

আরও পড়ুন- বাড়ির নারকেল গাছের উপর বাজ পড়ে মুর্শিদাবাদে মৃত্যু যুবতীর, আশঙ্কাজনক আরও ৩

আগেই জেলা বিজেপির থেকে দূরত্ব বাড়িয়ে জেলা নেতৃত্ব ও সাংসদ দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দলীয় কর্মসূচি থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কথা জানিয়েছিলেন কৃষ্ণ কল্যাণী। তারপর চলতি মাসের শুরুর দিকেই নিজের দফতরের মধ্যে থাকা দেবশ্রী চৌধুরীর ছবি ঢেকে দেন তিনি। এনিয়ে বিধায়ক বলেছিলেন, "আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। কোনও ষড়যন্ত্রকারীর ছবি কার্যালয়ে রাখব না।"

আরও পড়ুন- কিশোরীকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ, তৃণমূল ঘনিষ্ঠ অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়ার অভিযোগ মালদহে

আরও পড়ুন- রাতভর বজ্র-বিদ্যুৎ সহ ভারী বৃষ্টি শহরে, আজ সারাদিন কেমন থাকবে দক্ষিণবঙ্গের আবহাওয়া

এরপর দেবশ্রীর বিরুদ্ধে একাধিক ক্ষোভ উগরে দিয়ে তিনি বলেন, "‌রায়গঞ্জ থেকে বিধানসভা ভোটে টিকিট চেয়েছিলেন দেবশ্রী চৌধুরী। মুখ্যমন্ত্রী হওয়ার দৌড়েও নাকি ছিলেন তিনি। এখন শুনছি, রাজ্য বিজেপির সভাপতি হবেন। তিনি রাজ্য সভাপতি হলে ১০ জন বিধায়কও বিজেপিতে থাকবেন না। দিলীপ ঘোষ শেখাতে চাইলে শিখতে রাজি আছি। তবে আত্মসম্মানে আঘাত দিলে প্রতিবাদ করব।"‌

Police and BJP clash in NRS hospital during Abhijit Sarkar body handed over  RTB

Share this article
click me!