'ক্ষমতায় এলে এই পুলিশ দিয়েই আপনাদের এনকাউন্টার করা হবে', তৃণমূলকে হুমকি বিজেপি বিধায়কের

বুধবার দুপুরে চাঁদপাড়ায় বিজেপির অবরোধের শামিল হয়ে তৃণমূলকে হুঁশিয়ারি দেন বিধায়ক স্বপন মজুমদার। তিনি বলেন, "তৃণমূলের হার্মাদদের বলে দিতে চাই আমরা ক্ষমতায় এলে এই পুলিশ দিয়েই আপনাদের এনকাউন্টার করা হবে।"

Web Desk - ANB | Published : Jan 19, 2022 9:42 AM IST / Updated: Jan 19 2022, 03:45 PM IST

পুরভোট (Municipal Election) নিয়ে কল্যাণীতে বৈঠক চলাকালীন মঙ্গলবার বিজেপি পার্টি অফিসে (BJP Party Office) হামলা চালিয়েছিল তৃণমূল (TMC) আশ্রিত দুষ্কৃতীরা (Miscreants)। এই অভিযোগে এবং দুষ্কৃতীদের গ্রেফতারের দাবিতে বুধবার দুপুরে বনগাঁর চাঁদপাড়ায় পথ অবরোধ করে বিজেপি নেতা কর্মীরা। আর সেই কর্মসূচিতে সামিল হয়ে প্রকাশ্যে শাসকদলের নেতা, কর্মীদের ‘এনকাউন্টার’-এর (Encounter) হুমকি দেন বনগাঁ দক্ষিণ কেন্দ্রের বিজেপি বিধায়ক (BJP MLA) স্বপন মজুমদার (Swapan Majumder)। 

বুধবার দুপুরে চাঁদপাড়ায় বিজেপির অবরোধের (Road Block) সামিল হয়ে তৃণমূলকে হুঁশিয়ারি দেন বিধায়ক স্বপন মজুমদার। তিনি বলেন, "তৃণমূলের হার্মাদদের বলে দিতে চাই আমরা ক্ষমতায় এলে এই পুলিশ দিয়েই আপনাদের এনকাউন্টার করা হবে।" আর বিধায়কের এই মন্তব্যকে একসঙ্গে সম্মতি জানান কর্মীরাও। 

আরও পড়ুন- কারখানায় বোমা ফেঁটে মৃত ১, 'খুন' ঢাকতেই কি বিস্ফোরণ মুর্শিদাবাদে

ঠিক কী হয়েছিল মঙ্গলবার?
মঙ্গলবার নদিয়ার কল্যাণীতে কর্মীদের নিয়ে সভা চলাকালীন আক্রান্ত হন বনগাঁ সাংগঠনিক জেলা সভাপতি রাম পদ দাস। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ তুলে বুধবার বেলা ১২টা থেকে বনগাঁ সাংগঠনিক জেলার বিভিন্ন জায়গায় অবরোধ শুরু করে বিজেপি। এদিন বেলা ১২টা থেকে আধ ঘণ্টার বেশি সময় ধরে গাইঘাটা থানা এলাকার চাঁদপাড়া বাজারে যশোররোড অবরোধ করা হয়। এমনকী, হাতে প্ল্যাকার্ড ও দলীয় পতাকা নিয়ে রাস্তার উপর বসে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মী-সমর্থকরা। তার সঙ্গে চলে স্লোগানও। এর জেরে যানজটের সৃষ্টি হয় এলাকায়। আর সেই কর্মসূচিতেই সামিল হয়েছিলেন স্বপন মজুমদার। 

আরও পড়ুন- জঙ্গি সংগঠনকে অর্থ যোগানের অভিযোগ, কলকাতা থেকে ব্যবসায়ীর পর্দা ফাঁস করল NIA

আরও পড়ুন- ফের বেকায়দায় বিজেপি, বীরভূমে একযোগে দল ছাড়লেন ৩০ পদ্ম নেতা, স্বাগত জানাচ্ছে তৃণমূল

কল্যাণীর ওই ঘটনা প্রসঙ্গে বিধায়ক বলেন, "গতকাল তৃণমূলের হার্মাদ বাহিনীর লোকেরা জেলা সভাপতির উপর আক্রমণ চালিয়েছে। এটা খুবই নিন্দনীয়। সভাপতির গাড়ি ভাঙচুর করা হয়েছে। পুলিশকে কাজে লাগিয়ে বিজেপি কর্মী সমর্থকদের উপর অত্যাচার করছে তৃণমূল।" এরপর হুমকির সুরে তিনি বলেন, "যারা তালিবানি শাসনে বিশ্বাসী, তৃণমূলের সেই সব হার্মাদদের বলে দিতে চাই আমরা ক্ষমতায় এলে এই পুলিশ দিয়েই আপনাদের এনকাউন্টার করা হবে।" এদিকে প্রকাশ্যে দাঁড়িয়ে বিজেপি বিধায়কের এই ধরনের মন্তব্যকে কেন্দ্র করে শুরু হয়েছে বিতর্ক। 

বিজেপি বিধায়কের মন্তব্য প্রসঙ্গে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, "এই মন্তব্য অত্যন্ত নিন্দনীয়। এটা কখনও ভাবা যায় না। আসলে বিজেপি উত্তরপ্রদেশ মডেলে বিশ্বাস করে। গণন্ত্রের উপর তাদের কোনও বিশ্বাস নেই। যেখানে পুলিশকে দিয়ে এনকাউন্টার করা হয়, সেই পুলিশরাজে বিশ্বাসী তারা। এই মন্তব্যের তীব্র প্রতিবাদ করছি আমরা।"

Share this article
click me!