কুকুরে টেনে নিয়ে গিয়েছে মাথা, পোশাক দেখেই মিলল হোমিওপ্যাথি চিকিৎসকের খোঁজ

পুলিশের প্রাথমিক অনুমান, দীর্ঘদিন ধরে জঙ্গলে দেহটি পড়ে ছিল। ইতিমধ্যেই মৃতদেহে পচন ধরেছে। আর অনেকদিন ধরে জঙ্গলে মৃতদেহ পড়ে থাকার ফলে কুকুর শিয়াল মাথা টেনে নিয়ে চলে গিয়েছে।

Asianet News Bangla | Published : Aug 12, 2021 9:52 AM IST / Updated: Aug 12 2021, 03:39 PM IST

সাত দিন নিখোঁজ থাকার পর এক বৃদ্ধের মুণ্ডহীন পচাগলা দেহ উদ্ধার করল পুলিশ। বৃহস্পতিবার সকালে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট থানার অন্তর্গত ৬ নম্বর ডাঙা গ্রাম পঞ্চায়েতের রঘুনাথপুর মধুবন এলাকায়। ওই এলাকার একটি জঙ্গল থেকে দেহ উদ্ধার করা হয়েছে। মৃতের নাম জ্যোতির্ময় মণ্ডল(৬২)। 

মৃতের বাড়ি রঘুনাথপুর ট্যাঙ্ক মোড় এলাকায়। তবে মৃতের শরীরে মুণ্ড না থাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। পুলিশের প্রাথমিক অনুমান, দীর্ঘদিন ধরে জঙ্গলে দেহটি পড়ে ছিল। ইতিমধ্যেই মৃতদেহে পচন ধরেছে। আর অনেকদিন ধরে জঙ্গলে মৃতদেহ পড়ে থাকার ফলে কুকুর শিয়াল মাথা টেনে নিয়ে চলে গিয়েছে। তবে কীভাবে ওই বৃদ্ধর মৃত্যু হল তা খতিয়ে দেখতে পুলিশ। ময়নাতদন্তের জন্য দেহটি বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জ্যোতির্ময় মণ্ডল পেশায় হোমিওপ্যাথির চিকিৎসক ছিলেন। আর্থিক অবস্থা খারাপ থাকার কারণে বেশ কিছুদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। এদিকে চলতি মাসের গত শুক্রবার তিনি নিখোঁজ হয়ে যান। এরপর তাঁর পরিবারের সদস্যরা পুলিশের দ্বারস্থ হয়েছিলেন। কিন্তু, অনেক খোঁজাখুঁজির পরও তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। 

আরও পড়ুন- জল বাড়ছে গঙ্গায়, রাক্ষুসে ভাঙনে তলিয়ে যাচ্ছে গ্রামের পর গ্রাম, দেখুন ভয়ঙ্কর ছবি

আরও পড়ুন- বিপদসীমা পার করে মানিকচকে ঢুকল গঙ্গার জল, 'খোঁজ নেয়নি প্রশাসন', অভিযোগ দুর্গতদের

অবশেষে আজ সকালে এলাকায় পচা দুর্গন্ধ ছড়াতে শুরু করে। তখনই বিষয়টি স্থানীয় বাসিন্দাদের নজরে আসে। বনের মধ্যে একটি মুণ্ডহীন দেহ পড়ে থাকতে দেখেন তাঁরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় বালুরঘাট থানার পুলিশকে। পরে পুলিশ এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। মৃতের দেহে থাকা পোশাক দেখেই ওই বৃদ্ধকে শনাক্ত করেন তাঁর পরিবারের সদস্যরা। এদিকে তাঁর মৃত্যু কীভাবে হল তা নিয়ে ধোঁয়াশায় রয়েছেন পরিবারের সদস্যরা। গোটা ঘটনা খতিয়ে দেখছে বালুরঘাট থানার পুলিশ। 

আরও পড়ুন- 'টুইটারে কী হচ্ছে', ডেরেকের বার্তায় কংগ্রেস-তৃণমূলের রাজনৈতিক সমীকরণ বদলের ইঙ্গিত

আরও পড়ুন- 'রাজ্যে CAA হলেই NRC-র অর্ধেক কাজ মিটবে', কেন্দ্র ইঙ্গিত না দিলেও দাবি দিলীপের


 

Share this article
click me!