শিলিগুড়ির বাস টার্মিনাসে বোমাতঙ্ক, পরিত্যক্ত ব্যাগ থেকে উদ্ধার প্রেসার কুকার-কাপড়

আজ সকালে শিলিগুড়ির ব্যস্ততম রাস্তা জংশন ট্রাফিক গার্ডের অফিসের পাশে ব্যাগটি পড়ে থাকতে দেখেন ট্রাফিক পুলিশ কর্মীরা। এরপরই প্রধাননগর থানায় খবর দেওয়া হয়। ওই ব্যাগটিকে ঘিরে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।

Asianet News Bangla | Published : Aug 1, 2021 1:19 PM IST / Updated: Aug 01 2021, 06:56 PM IST

পরিত্যক্ত ব্যাগ ঘিরে বোমাতঙ্ক ছড়াল শিলিগুড়িতে। শিলিগুড়ি জংশনের তেনজিং নোরগে বাসস্ট্যান্ডের বাইরে একটি ব্যাগ পড়ে থাকতে দেখা যায়। যাকে কেন্দ্র করে ছড়ায় বোমাতঙ্ক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সিআইডি-এর বম্ব স্কোয়াড, পুলিশের উচ্চপদস্থ আধিকারিক ও দমকল বাহিনী। তবে সবশেষে ব্যাগ থেকে প্রেসার কুকার ও জামা কাপড় উদ্ধার করা হয়েছে। 

আজ সকালে শিলিগুড়ির ব্যস্ততম রাস্তা জংশন ট্রাফিক গার্ডের অফিসের পাশে ব্যাগটি পড়ে থাকতে দেখেন ট্রাফিক পুলিশ কর্মীরা। সন্দেহ হয় তাঁদের। এরপরই প্রধাননগর থানায় খবর দেওয়া হয়। ওই ব্যাগটিকে ঘিরে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। বিষয়টি সিআইডি-কেও জানানো হয়েছিল। দুপুরে বম্ব স্কোয়াড আসার পর পাশে থাকা তেনজিং নোরগে বাসস্ট্যান্ডের গেট বন্ধ করে দেওয়া হয়। এনবিএসটিসির বাস চলাচলও বন্ধ রাখা হয়েছিল।

আরও পড়ুন- অশোকনগরে তেলের খনি জলের তলায়, কপালে চিন্তার ভাঁজ ONGC-র

প্রধাননগর থানার পুলিশ এসে বাস টার্মিনালের গেট আটকে দেয়। পাশাপাশি ব্যাগের চারপাশে ব্যারিকেড লাগিয়ে খবর দেয় দমকলকে। বোম স্কোয়াড টিম দীর্ঘক্ষণ পরীক্ষা নিরীক্ষা ও তল্লাশির পর ব্যাগ থেকে প্রেসার কুকার ও জামা কাপড় উদ্ধার করে। উদ্ধার হওয়া সমগ্রী প্রধান নগর থানায় নিয়ে যায় পুলিশ।

আরও পড়ুন- প্লাবিত মেদিনীপুরের একাধিক এলাকা, জলের তোড়ে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল তৃণমূল কার্যালয়

সম্প্রতি প্রধাননগর পোস্ট অফিসে একটি পার্সেলকে কেন্দ্র করে বোমাতঙ্ক ছড়িয়েছিল শিলিগুড়িতে। পার্সেল থেকে আচমকা ধোঁয়া বের হতে থাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় প্রধাননগর থানার পুলিশ, বম্ব স্কোয়াড, ডগ স্কোয়াড-সহ সিআইডি আধিকারিকরা। এরপর ওই পার্সেল থেকে কিছু বিস্ফোরক ও কার্তুজ উদ্ধার হয়।

আরও পড়ুন- বৃষ্টির জমা জল নয়, বিবাদেই বন্ধ মলদহের চাঁচলে বেসরকারি বাস পরিষেবা

Share this article
click me!