ভাইঝিকে উত্যক্ত করার প্রতিবাদে খুন, দম্পতির গুলিবিদ্ধ দেহ উদ্ধার ঘিরে ঘণীভূত রহস্য

  • মাঝরাতে ঘর থেকে দম্পত্তির গুলিবিদ্ধ দেহ উদ্ধার
  • ঘরের মধ্য়ে পড়েছিল দম্পত্তির গুলিবিদ্ধ
  • গভীর রাতে হামলার অভিযোগ এক যুবকের বিরুদ্ধে
  • দম্পতির ভাইঝিকে উত্যক্ত করার অভিযোগ

Asianet News Bangla | Published : Sep 16, 2020 5:38 AM IST / Updated: Sep 16 2020, 12:33 PM IST

শুভজিৎ পুততুণ্ড, বারাসত-ঘরের ভিতর দম্পতির রক্তাত দেহ উদ্ধার ঘিরে উত্তেজনা ছড়াল হাবড়ায়। মাঝরাতে ঘরের মধ্য়ে গুলিবিদ্ধ অবস্থায় দেহ উদ্ধার করে পুলিশ। এদিন রাতে কে বা কারা বাড়িতে ঢুকে হামলা চালায় বলে অভিযোগ। মহিলার মাথায় ও তাঁর স্বামীর বুকে গুলি করে দুষ্কৃতীরা।

আরও পড়ুন-'কাজ দেওয়ার প্রতিশ্রুতি রাখেনি সরকার', ভিন রাজ্যে পাড়ি দিচ্ছেন বাংলার পরিযায়ী শ্রমিকরা

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাত দুটো নাগাদ ঘটনাটি ঘটে হাবড়ার টুনিঘাটার লন্ডনপাড়ায়। বছর চুয়ান্নর প্রাক্তন সেনাকর্মী রামকৃষ্ণ মণ্ডল ও তাঁর স্ত্রী লীলারানি মণ্ডলের রক্তাক্ত অবস্থায় দেহ উদ্ধার হয়। এদিন মাঝ রাতে বাড়িতে ঢুকে রামকৃষ্ণ মণ্ডলের বুকে ও তাঁর স্ত্রীর মাথায় গুলি করে দুষ্কৃতীরা। রাতে গুলির আওয়াজ পেয়ে জেগে পরিবারের লোকেরা। দম্পত্তিকে রক্তাক্ত অবস্থায় ঘরের মধ্য়ে পড়ে থাকতে দেখেন তাঁরা। ঘটনার জেরে রহস্য ঘণীভূত হচ্ছে।

আরও পড়ুন-'মৃত ঘোষণার পরেও বেঁচে ছিল রোগী', চিকিৎসায় গাফিলতির অভিযোগে হাসপাতালে ভাঙচুর

জানাগেছে, ওই দম্পতির ভাইঝিকে মাঝে মধ্যেই উত্যক্ত করত বছর ছাব্বিশের তন্ময় বর নামে এক যুবক। আগে তাঁদের বাড়িতে ঢুকে অ্যাসিড হামলা করে বলে অভিযোগ। শুধু তাই নয় দম্পতির ভাইঝির রাস্তায় হাত ধরে টানাটানি করত বলেও অভিযোগ। এদিন রাতে ওই যুবক বাড়িতে ঢুকে হামলা চালিয়েছে বলে দাবি পরিবারের। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। দম্পতি খুনের ঘটনায় জড়িত সন্দেহে দুই যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Share this article
click me!