বড়সড় নাশকতা থেকে মুক্তি পেল মুর্শিদাবাদ , অস্ত্রশস্ত্র সহ গ্রেফতার ৪

  •   আগ্নেয়াস্ত্র-সহ ৪ অস্ত্র কারবারি ধরা পড়ল পুলিশের জালে 
  •  নিরাপত্তায় জন্য় আগেই বাড়তি নজর দিয়েছিল রাজ্য সরকার  
  •   শনিবার রাতেই মুর্শিদাবাদ থেকে উদ্ধার করা হয়  আগ্নেয়াস্ত্র  
  • ধৃতদের এই মুহূর্তে দফায় দফায় জেরা করছে তদন্তকারীর দল 

Ritam Talukder | Published : Feb 16, 2020 12:21 PM IST

বিপুল পরিমানে আগ্নেয়াস্ত্র-সহ ৪ অস্ত্র কারবারি ধরা পড়ল পুলিশের জালে। শনিবার গোপন সূত্রে খবর পুলিশ। এরপর বিকেলে মুর্শিদাবাদ জেলা পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ ও ইসলামপুর থানার পুলিশ অভিযান চালায়। তেনাচুরা এলাকা থেকে ৪ জন অস্ত্র কারবারিকে গ্রেফতার করা হয়েছে। 

আরও পড়ুন, রাজ্য়ে বিপুল পরিমানে গাঁজা উদ্ধার, খড়গপুর থেকে গ্রেফতার দুই দুষ্কৃতী

পুলিশি সূত্রে খবর, তেনাচুরা এলাকা থেকে ৪ জন অস্ত্র কারবারিকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয় ৭ টি ৭ এম এম পিস্তল, ১৪ টি ম্যাগাজিন, ৮৫ রাউন্ড কার্তুজ, ১ টি কারবাইন, ২টি কারবাইন ম্যাগাজিন ও একটি মাস্কেট। জানা গিয়েছে, ধৃত সুরু শেখ মুর্শিদাবাদের জলঙ্গীর বাসিন্দা। হাসিবুল  ইসলাম ডোমকলের বাসিন্দা। সালাম শেখ ও নূর মহম্মদ মালদার কালিয়াচকের বাসিন্দা। 

আরও পড়ুন, ফের চাকরি দেবার নাম করে প্রতারণা রাজ্য়ে, কোচবিহার থেকে গ্রেফতার ৫

পুলিস তাদের দফায় দফায় জেরা করে জানতে পেরেছে, সালাম শেখ ও নূর মহম্মদ আগ্নেয়াস্ত্রগুলি কালিয়াচক থেকে নিয়ে আসে এবং সেগুলি সুরু শেখ ও হাসিবুল ইসলাম কিনে নেয়। শনিবার গোপন সূত্রে খবর পেয়ে মুর্শিদাবাদ জেলা পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ ও ইসলামপুর থানার পুলিশ অভিযান চালায়। তারপরই হাতেনাতে ধরে ফেলে দুষ্কৃতিদের। ধৃতদের কাছ থেকে ১ টি বাইকও বাজেয়াপ্ত হয়। তবে এর পিছনে আরও কোনও বড় চক্র রয়েছে কিনা তা খতিয়ে দেখছেন তদন্তকারীর দল

Share this article
click me!