গোপন সূত্রে খবর পেয়ে খড়গপুর গ্রামীণ থানার অন্তর্গত রূপনারায়ণপুর এলাকা থেকে দুই দুষ্কৃতীকে গ্রেফতার করল খড়গপুর লোকাল থানার পুলিশ। ধৃতদের কাছ থেকে ২২ কেজি গাঁজা উদ্ধার হয়েছে। যার আনুমানিক মূল্য লক্ষ টাকার বেশি। ধৃতেরা একটি ছিনতাইয়ের ঘটনায় জড়িত বলে মনে করছে পুলিশ।

আরও পড়ুন, এক মাসে উদ্ধার দুশোর বেশি হারানো মোবাইল, ফোন হারালেও ভরসা পুলিশ

খড়গপুর গ্রামীণ থানার পুলিশের কাছে খবর ছিল, দুই যুবক প্রতিবেশী রাজ্য থেকে গাঁজাসহ বিভিন্ন নিষিদ্ধ মাদক পাচারের কাজে যুক্ত। বিভিন্ন নাশকতামূলক কাজের সঙ্গেও জড়িত তারা। খড়গপুর গ্রামীণ থানার অন্তর্গত রুপনারায়নপুর এলাকায় ঘাঁটি গেড়ে রয়েছে। রবিবার গ্রামের একটি বাড়িতে হানা দিয়ে প্রদীপ নায়ক ও  বিট্টু বাউরি নামে দুই যুবককে গ্রেফতার করে ।তাদের কাছ থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার হয়। পুলিশি সূত্রের খবর, তাদের একজনের বাড়ি খড়্গপুরে, অপরজন মেদিনীপুর শহরের।

আরও পড়ুন, ফের চাকরি দেবার নাম করে প্রতারণা রাজ্য়ে, কোচবিহার থেকে গ্রেফতার ৫

সম্প্রতি খড়গপুর গ্রামীন থানা এলাকার মোহনপুরে, ও পিংলা দুটি এলাকায় শূন্যে গুলি চালিয়ে কয়েক লক্ষ টাকা লুটপাটের ঘটনা ঘটেছিল। পুলিশ সেই দুষ্কৃতীদের গ্রেফতার করতে পারেনি। রবিবার গাঁজাসহ দুই তারা সেই ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত বলেই মনে করছে পুলিশ। তবে বার বার একই ঘটনা উঠে আসছে রাজ্য়ে। এর আগেও গত বড় দিনের রাতে মাদক সহ দুষ্কৃতিদের হাতেনাতে ধরেছিল পুলিশ। তবে এব্য়াপারে আগের থেকেও বেশী সতর্ক পুলিশ প্রশাসন।