জঙ্গল থেকে রাস্তায় আচমকা বেরোল হাতি, গাড়ির সঙ্গে হাতির সংঘর্ষে ধাক্কায় জখম ৪

  • জাতীয় সড়কে হাতির উপর ধাক্কা মারল গাড়ি
  • হাতিকে ধাক্কা মেরে দুমড়ে গেল গাড়িটি
  • গুরুতর জখম গাড়িতে থাকা ৪ জন
  • ঘটনার জেরে এলাকায় আতঙ্ক

Alok Shit | Published : Sep 14, 2020 6:02 AM IST / Updated: Sep 14 2020, 12:53 PM IST

উত্তমা সরকার, জলপাইগুড়ি: অন্ধকার রাস্তায় জাতীয় সড়কের উপর আচমকা বেরোল হাতি। নিয়ন্ত্রণ হারিয়ে হাতিটিকে ধাক্কা মারে গাড়ির চালক। গুরুতর আহত অবস্থায় হাতিটি জঙ্গলে ফিরে গেলেও গাড়িতে থাকা চার জখম হয়েছেন। গাড়িটিও দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনা আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন-জঙ্গল লাগোয়া গ্রামে পূর্ণবয়স্ক হাতির দেহ উদ্ধার ঘিরে রহস্য, মেদিনীপুরে আতঙ্ক

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ডুয়ার্সে ৩১ নম্বর জাতীয় সড়কের উপর। জানাগেছে, এদিন সন্ধ্য়ায় একটি বোলেরো গাড়ি করে মেটেলি যাচ্ছিলেন চারজন। জাতীয় সড়কে ধরনীপুরের কাছে জঙ্গল থেকে বেরিয়ে আচমকা রাস্তার উঠে আসে হাতিটি। বোলেরো গাড়ির চালক কোনও কিছু বুঝতে পারার আগেই নিয়ন্ত্রণ হারিয়ে হাতিটিকে ধাক্কা মারে। ঘটনার পরই দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি। হাতিটিও রাস্তার উপর ছিটকে পড়ে যায়। দুর্ঘটনার কবলে পড়া হাতিটি জখম হয়। কিন্তু রকমে জঙ্গলে ঢুকে যায়। অন্যদিকে, গাড়িতে থাকা চারজন আরোহী গুরুতর জখম হন। তাঁদের উদ্ধার করে স্থানীয় সুলুকপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আরও পড়ুন-কী পেয়েছি-কী পায়নি-কোনটা বেশি প্রয়োজন, তৃণমূলের শক্তি ফেরাতে পুরুলিয়ায় সোহম

প্রাথমিকভাবে অনুমান জাতীয় সড়কের উপর গাড়িটি তীব্র গতিতে ছিল। সেকারনে রাস্তার উপর আচমকা হাতি দেখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। হাতিটিকে সজোরে ধাক্কা মারে। গুরুতর আহত অবস্থায় জঙ্গলে ফেরা হাতির খোঁজে তল্লাশি শুরু করেছে বন দফতর। পাশাপাশি, বন্যপ্রাণ রক্ষায় ওই এলাকায় যানবাহনের গতি নিয়ন্ত্রণের নির্দেশ ছিল কিনা তাও খতিয়ে দেখছে বন দফতর। 

Share this article
click me!