সরকারি হাসপাতাল চত্বরে ঘন্টার পর ঘন্টা ধরে পড়ে অর্ধনগ্ন দেহ!

  • পুরুলিয়ার রঘুনাথপুর সুপার স্পেশালিটি হাসপাতাল
  • হাসপাতাল চত্বরে অর্ধনগ্ন ব্যক্তির মৃতদেহ
  • কয়েকঘণ্টা ধরে পড়ে থাকল দেহ
  • তৃণমূল নেতার উদ্যোগে দেহ সরানো হয়

Asianet News Bangla | Published : May 28, 2021 1:16 PM IST

পুরুলিয়ার রঘুনাথপুর সুপার স্পেশালিটি হাসপাতাল চত্বরে কয়েকঘণ্টা ধরে পড়ে থাকল অর্ধনগ্ন ব্যক্তির মৃতদেহ। দেহ পড়ে থাকার পরও হুঁশ ফেরেনি হাসপাতাল কর্তৃপক্ষের। পরে রঘুনাথপুর বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা পুরুলিয়া জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক হাজারী বাউরির উদ্যোগে দেহ নতুন কাপড়ে ঢেকে দেওয়ার পর তা সরিয়ে ফেলা হয়। 

রঘুনাথপুর সুপার স্পেশালিটি হাসপাতাল চত্বরে এক অর্ধনগ্ন ব্যক্তির মৃতদেহ পড়ে থাকার ঘটনায় চাঞ্চল্য ছড়ালো এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায়, ওই ব্যক্তি ভবঘুরে ছিলেন এবং তিনি হাসপাতাল চত্বরেই ঘোরাফেরা করতেন। আর এদিন তার মৃতদেহ পড়ে থাকতে দেখা যায় হাসপাতাল চত্বরে। হাসপাতালে আগত রোগীর পরিবারের সদস্যদের একাংশের অভিযোগ মৃতদেহ পড়েছিল ঘন্টার পর ঘন্টা। 

হাসপাতাল কর্তৃপক্ষকে জানানো হলেও, কোনও ব্যবস্থা না নেওয়ার অভিযোগ উঠেছে। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান রঘুনাথপুর বিধানসভার তৃণমূল কংগ্রেসের বিধায়ক প্রার্থী হাজারী বাউরী। তিনি কাপড় কিনে মৃতদেহটি ঢেকে দেন। প্রায় কয়েক ঘণ্টার পর হাসপাতাল কর্তৃপক্ষ সেই মৃতদেহ সেখান থেকে উঠিয়ে নিয়ে যায় বলে জানা গেছে।

এ প্রসঙ্গে রঘুনাথপুর সুপার স্পেশালিটি হাসপাতালের সুপার এর বক্তব্য, ঐ ব্যক্তিটি ভবঘুরে হওয়ার জন্য তার নাম-পরিচয় জানা সম্ভব হয়নি। অর্থাৎ সেটি বেওয়ারিশ লাশ জন্য হওয়ার বিশেষ নিয়ম পালন করে দেহ তুলতে হয়েছে। ফলে দেরী হয়েছে

Share this article
click me!