Hiran Chatterjee: 'সাংসদ হয়ে কিছুই করেননি', হোর্ডিংয়ে নিজের ছবি না দেখতে পেয়ে দিলীপকে তোপ হিরণের

ফের প্রকাশ্যে এল বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব।  'আমি মানুষের জন্য অবিরাম কাজ করে চলি, আমি হোর্ডিং পোস্টারে নেই', হোর্ডিংয়ে নিজের ছবি দেখতে না পেয়ে দিলীপ ঘোষকে নিশানা করলেন খড়গপুর সদরের বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায়। 

 

Web Desk - ANB | Published : Dec 5, 2021 11:59 AM IST / Updated: Dec 05 2021, 05:43 PM IST

ফের প্রকাশ্যে এল বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব। এবার খড়গপুর। হোর্ডিংয়ে (Hording controversy) নিজের ছবি দেখতে না পেয়ে ক্ষোভ ধরে রাখতে পারেননি হিরণ। 'আমি মানুষের জন্য অবিরাম কাজ করে চলি, আমি হোর্ডিং পোস্টারে নেই', বলে হোর্ডিংয়ের মধ্যমণী দিলীপ ঘোষকে ( BJP leader Dilip Ghosh) নিশানা করলেন খড়গপুর সদরের বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায় ( Hiran Chatterjee)। 

উল্লেখ্য, কম্বল বিতরণী অনুষ্ঠানকে কেন্দ্র করে মাত্র কয়েকদিন আগেই দিলীপ ঘোষ এবং হিরণ চট্টোপাধ্যায় অনুগামীদের সংঘাতের জল থানা পর্যন্ত গড়িয়েছিল। স্থানীয় এক বিজেপি নেত্রী দিলীপ নেত্রী দিলীপ ঘোষের এক অনুগামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন তিনি। আর এবার পোস্টারে বিধায়কের ছবি না থাকায়  আবার চরমে দুই পক্ষের সংঘাত। খড়গপুরে সাংসদ কার্যালয়ের আশেপাশে চত্ত্বর ঢেকে গিয়েছে। বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি হওয়ার জন্য ওই পোস্টার এবং হোর্ডিংয়ে দিলীপ ঘোষকে অভিনন্দন জানানো হয়েছে এবং তাঁকেই মধ্যমণি করা হয়েছে।  হোর্ডিংয়ে অমিত শাহ, জেপি নাড্ডা, শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদার, দিলীপ ঘোষের ছবি রয়েছে। আর এনিয়ে চরমে পৌছয় সংঘাত। আর এরপরেই হিরণের বিষয় নিয়ে জলঘোলা হয়েছে রাজনৈতিক মহলে।  

 আরও পড়ুন, Roopa Ganguly: বিদ্রোহী রূপা কাণ্ডের পর চাপ বাড়ল কি দলে, সংবাদমাধ্যমের প্রবেশ নিষিদ্ধ করল BJP

এই প্রসঙ্গে হিরণ বলেছেন, আমি হোর্ডিংয়ের পোস্টারে নেই। নিরন্তর মানুষের জন্য কাজ করে চলি। গণতন্ত্রে মানুষই শেষ কথা বলে। জনতাই জনার্দন, ভগবান। আমি জনগণের পূজারি।  যারা হোর্ডিং পোস্টারে আছেন, তাঁরা ভোট নিয়ে জেতাতে পারবেন না। শেষ কথা বলবে মানুষই। নাম না করলেও তিনি যে দিলীপ ঘোষ এবং তাঁর অনুগামীদের উপর ক্ষুব্ধ তা আর বলার অপেক্ষা রাখে না। প্রসঙ্গত, একুশের বিধানসভা নির্বাচনে সারা বাংলার পাশপাশি পশ্চিম মেদিনীপুর জেলাতেও ভরাডুবি হয়েছে বিজেপির। যদিও এর মাঝেই দুটি আসন পেয়েছে বিজেপি। এর মধ্যে একটি খড়গপুর সদর। তৃণমূল কংগ্রেস থেকে বিজেপিতে এসে খড়গপুর সদরে জয়ী হয়েছেন  হিরন্ময় চট্টোপাধ্যায়। এই খড়গপুর সদরেই প্রাক্তন বিধায়ক ছিলেন দিলীপ ঘোষ। আর সেই এলাকাতেই এবার পরিচিতি পেতে বদ্ধপরিকর হিরণ। 

বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ যদিও এবিষয়টিতে আমল দিতে নারাজ। তাঁর দাবি, কে বা কারা হোর্ডিং তৈরি করেছে, তা জানা যায়নি। যারা হোর্ডিং তৈরি করেছে, তাঁৎা পছন্দসই নেতার ছবি দিয়েছেন। কেন হিরণের ছবি নেই, সেই বিষয়ে আমি কিছু বলতে চাই না। দিলীপকে খোঁচা দিয়ে হিরণ বলেছেন, পোস্টারে ছবি কার আছে আর কার নেই, এনিয়ে মাথা ঘামাই না। আমার বাড়িতে সকলের ছবি রয়েছে। এনিয়ে কিছু বলব না। খড়গপুরে রেলের ৩০০ একর জমি রয়েছে। সেগুলির উন্নতি নিয়ে ভাবছি। আদিবাসী বিশ্ববিদ্যালয়, এইমস, মেডিক্যাল কলেজ এবং নার্সিং কলেজ তৈরি করার চেষ্টা করছি। অনেকেই তো সাংসদ ছিলেন , তাঁরা খড়গপুরের জন্য কিছুই করেননি।'

 

 

Read more Articles on
Share this article
click me!