ধর্ষণের ভিডিও দেখিয়ে তরুণীকে অসংখ্যবার ধর্ষণ, শিউরে উঠেছে কোন্নগরবাসী, ধৃত ৪

হুগলির কোন্ননগরে তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। প্রথমে পার্টিকে ডেকে ধর্ষণ এবং তাঁর ভিডিও রেকর্ডিং করে বারবার ধর্ষণের অভিযোগ উঠেছে এলাকারই কয়েকজন যুবকের বিরুদ্ধে।  

Web Desk - ANB | Published : Apr 21, 2022 1:08 PM IST / Updated: Apr 21 2022, 06:40 PM IST

হুগলির কোন্ননগরে তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। প্রথমে পার্টিকে ডেকে ধর্ষণ এবং তাঁর ভিডিও রেকর্ডিং করে বারবার ধর্ষণের অভিযোগ উঠেছে এলাকারই কয়েকজন যুবকের বিরুদ্ধে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই তদন্তে নেমেছে পুলিশ। ইতিমধ্য়েই ৪ যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। অভিযুক্ত ওই চার যুবকের নাম পি শিবা রাও, ভি হরিশ, বি বিবেক, এবং আকাশ জানা। অভিযোগ পাওয়ার পরে উত্তরপাড়া থানার পুলিশ ওই চার জনকে আটক করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত পয়লা মার্চ এলাকারই এক যুবক ধর্ষণ করে ভিডিও রেকর্ড করে তুলে রাখে। পরে সেই ভিডিও দেখিয়ে বাকি অভিযুক্তরা একাধিকবনার ধর্ষণ করে। তারপরে সেই ভিডিও ভাইরাল করে দেওয়া হয়। এরপর ওই তরণীর পরিবার শ্রীরামপুর মহিলা থানায় অভিযোগ জানায়। ঘটনার গুরুত্ব বুঝে চন্দননগর পুলিশ কমিশনার অর্ণব ঘোষ এদিন শ্রীরামপুর মহিলা থানায় পৌছে যান। তদন্তকারীদের সঙ্গে তিনি কথা বলেন।  কমিশনার অর্ণব ঘোষ জানান, গতকাল রাতে একচি মেয়ের উপর শারীরিক নির্যাতনের একটি অভিযোগ দায়ের হয়েছে। সেই অনুযায়ী তদন্ত চলছে। আমরা নির্দিষ্ট মামলা করেছি।৪ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ভিডিও-র কথা শুনেছি, তবে সেটা এখনও হাতে পায়নি।অপরদিকে কোন্নগর পৌরসভার তিন নং ওয়ার্ড তৃণমূল কাউন্সিলরকে বিষয়টি ধামাচাপা দেওয়ার অভিযোগ উঠেছে। তবে এই অভিযোগের কথা স্বীকার করেছেন কাউন্সিলর। তিনি বলেন, 'আমাকে এলাকার কেউ এই ঘটনার কথা জানাননি। পুলিশ তদন্ত করছে , সেটা পুলিশের বিষয়।'

আরও পড়ুন, 'আমাকে বলেছিল, ধর ওকে রেপ করব', হাঁসখালিকাণ্ডে সিবিআই-র কাছে এল ভয়াবহ তথ্য

 রাজ্যে ফের আরও একটা ধর্ষণ করে খুন উদ্বেগ বাড়াল প্রশাসনের।  কিন্তু কথা হচ্ছে আর কত ধর্ষণ হবে পশ্চিমবঙ্গের বুকে, কেন এই নৃশংসঘটনাগুলিতে যবনিকা টানা যাচ্ছে না, কেন রাজ্যের অপরাধ মনষ্কদের লাগাম পড়ানো যাচ্ছে না, ইতিমধ্যেই প্রশ্ন উঠেছে সমাজের স্তরে। পরিস্থিতি এতটাই খারাপ যে ছাত্রী-মহিলা-গৃহবধূ একা বাইরে বের হতে রীতিমতো আতঙ্কে থাকছে। গ্রাম বাংলা, মফস্বলে শুনশান এলাকাগুলিকেই টার্গেট করছে ধর্ষণকারীরা। তবে পৈশাচিক ধর্ষণের ঘটনার হাজারো উদাহরণ রয়েছে কলকাতার বুকে। দেগঙ্গা, মালদহ, মাটিয়া, হাঁসখালি, ময়নাগুড়ি, শান্তিনিকেতন একের পর এক ধর্ষণ হয়েই চলেছে রাজ্যে। প্রায় প্রতিসপ্তাহেই একাধিক গণধর্ষণের ঘটনা উঠে আসছে। কোথাও খুনের হুমকি, কোথাও ধর্ষণের পর হত্যা, কোথাও আবার ধর্ষণের পর দেহ দাহ করা হচ্ছে। ভয়াবহ একের পর এক ঘটনা ঘটেই চলেছে পশ্চিমবঙ্গে।

আরও পড়ুন, যৌন সঙ্গমের পরেই কি খুন, বীরভূমের কীর্ণাহারে বিধবা মহিলার দেহ উদ্ধার

আরও পড়ুন, 'যারা পুড়িয়ে মেরেছে, তাঁরা জেলে বহাল তবিয়তে আছে', বগটুইকাণ্ডে নাম জড়াল ডেপুটি স্পিকারের

Share this article
click me!