পদ্মাপাড়ে মজুত বোমায় ভয়াবহ বিস্ফোরণ, মুর্শিদাবাদে হাত উড়ে গেল কিশোরের, বিকৃত হল মুখ

মজুত করে রাখা বিস্ফোরক থেকে আচমকা বিস্ফোরণে গুরুতর জখম হলো ১২ থেকে ১৪বছর বয়সের কিশোরের দল। কারো উড়ে গেল হাতের আঙ্গুল তো কারো বিকৃত হয়ে গেল মুখ।

Parna Sengupta | Published : Aug 10, 2021 1:08 PM IST

মুর্শিদাবাদে (Murshidabad) পদ্মাপাড়ে বিস্ফোরণ (Horrific explosion)! গুরুতর জখম কিশোরের দল, উড়ল হাতের আঙ্গুল। মজুত করে রাখা বিস্ফোরক থেকে আচমকা বিস্ফোরণে গুরুতর জখম হলো ১২ থেকে ১৪বছর বয়সের কিশোরের দল। কারো উড়ে গেল হাতের আঙ্গুল তো কারো বিকৃত হয়ে গেল মুখ। এই ঘটনার চাউর হতেই মঙ্গলবার ব্যাপক চাঞ্চল্য ছড়ায় মুর্শিদাবাদের সীমান্ত লাগোয়া মহাতাব কলোনিতে। 

সূত্র মারফত জানা যায়, গুরুতর জখম ওই কিশোরেরা হলো শামিম শেখ, আকাশ শেখ ও রাজা শেখ। তাদের প্রথমে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এলাকা সূত্রে জানা গেছে, ভ্যাপসা গরম থাকার জন্য পদ্মাপাড়ে কিশোরেরা খেলার ছলে হুল্লোড় করছিল। এমন সময় তারা সেখানে মজুদ করে রাখা প্লাস্টিকে মোড়া বিস্ফোরক বুঝতে না পেরে খুলতে গিয়ে সেটি বিকট শব্দে কেঁপে ওঠে। আর তারপরেই স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি সেখানে ছুটে আসে। 

ফেসবুকের লকড প্রোফাইল দেখবেন কীভাবে, রইল সহজ কয়েকটি উপায়

মুসলিম মহিলাদের অন্য ধর্মে বিয়ে করা পাপ, ফতোয়া মুসলিম ল বোর্ডের

দেবতার মূর্তি গুঁড়িয়ে তছনছ মন্দির, পাকিস্তানে উন্মত্ত জনতার তান্ডবে হতবাক গোটা বিশ্ব

রক্তাক্ত অবস্থায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে ছিল কিশোররা। এদের মধ্যে কারো ডান হাতের আঙ্গুল উড়ে যায় তো কাউর আবার মুখের সামনের অংশ বিস্ফোরণের জেরে রক্তাক্ত হয়ে বীভৎস চেহারা ধারণ করে। পরবর্তীতে স্থানীয় বাসিন্দারা ঘটনায় ব্যাপক ক্ষোভ দেখায়। এলাকাবাসীদের দাবি সীমান্তবর্তী এলাকায় নিজেদের এলাকার দখলদারি রাখতে দুষ্কৃতীরা সেখানে বিস্ফোরক মজুত করছে। তার জেরেই এই কান্ড। শুরু হয়েছে তদন্ত।

Share this article
click me!