Murder: অন্তঃস্বত্তা বধূকে খুন করে জলের ট্যাঙ্কে পাঠাল স্বামী, পুলিশ আসতেই লুঠের নাটক

গৃহবধূকে নৃশংসভাবে খুন জগদ্দলে। পুলিশি সূত্রে খবর, অপরাধ গোপন করতে ওই গৃহবধূর মৃতদেহ জলের ট্যাঙ্কের রিজারভারের মধ্যে ঢুকিয়ে দেয় তাঁর স্বামী।  
 

 

Web Desk - ANB | Published : Dec 2, 2021 11:56 AM IST / Updated: Dec 02 2021, 05:31 PM IST

পরকীয়ার জেরে (Extramarital affair) গৃহবধূকে নৃশংসভাবে খুন জগদ্দলে (Murder Case in Jagaddal)। পুলিশি সূত্রে খবর, অপরাধ গোপন করতে ওই গৃহবধূর মৃতদেহ জলের ট্যাঙ্কের রিজারভারের মধ্যে ঢুকিয়ে দেয় তাঁর স্বামী। এখানেই শেষ নয়, এরপর পুলিশের সামনে দুষ্কৃতীদের নামে লুঠের নাটক করছিলেন মৃতার স্বামী। শ্যামনগর শান্তিগড়ে বধূ খুনের নেপথ্যে ত্রিকোণ প্রেম ও শ্বশুর বাড়ির সম্পত্তি নেবার চেষ্টা বলে দাবি জানিয়েছেন মৃতার পরিজনেরা। জগদ্দলের এই গৃণবধূ হত্যাকাণ্ড, শিউরে ওঠা হিন্দি ছবিকেও হার মানাবে।

জানা গিয়েছে, ইতিমধ্য়েই জগদ্দল থানার শ্যামনগর শান্তিগড়ে বধূকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুনের ঘটনায় পুলিশের জালে স্বামী আবীর পুরকাইত ও শ্বাশুড়ি সবিতা মন্ডল। অভিযোগ, বুধবার দুপুরে বছর ৩৩-র প্রিয়াঙ্কা পুরকাইত ওরফে পিউকে খুন করা হয়েছে। এখানেই শেষ নয় অপরাধ গোপন করতে ওই গৃহবধূর মৃতদেহ জলের ট্যাঙ্কের রিজারভারের মধ্যে ঢুকিয়ে দেয় তাঁর স্বামী আবীর। পুলিশি সূত্রে খবর, অভিযুক্ত আবীর ইছাপুর মেটাল এন্ড স্টিল কারখানার কর্মী। মৃতার পরিজনদের অভিযোগ, অফিসের সহকর্মী এক মহিলার সঙ্গে আবীরের প্রণয়ের সম্পর্ক আছে। তাছাড়া শ্বশুরবাড়ির সম্পত্তি নেবার জন্য পিউয়ের ওপর চাপ সৃষ্টি করত আবীর। এবং বিবাহ বর্হিভূত সম্পর্কের নেশায় শেষ অবধি নিজের স্ত্রীকে হত্যা করে বলে অভিযোগ। 

আরও পড়ুন, Murder case: পরকীয়ায় মত্ত স্বামী, স্ত্রীকে খুনের চেষ্টায় ধৃত সফটওয়্যার ইঞ্জিনিয়ার ভাঙড়ে

শান্তিগড় স্ট্রিটের বাসিন্দা ইছাপুর মেটাল ফ্যাক্টরির কর্মচারী আবীর পুরকাইতের সঙ্গে ২০১৬ সালে বিবাহ হয়েছিল বাঁকুড়ার বাসিন্দা প্রিয়াঙ্কার। মৃতার পরিজনদের দাবি, প্রিয়াঙ্কা পাঁচ মাসের অন্তঃস্বত্তা ছিল। অভিযোগ, এদিন কাজ থেকে ফিরে প্রিয়াঙ্কাকে খুন করে রিজারভারে ঢুকিয়ে দিয়ে দুষ্কৃতীদের নামে লুঠের নাটক করছিলেন মৃতার স্বামী। যদিও মৃতার মা নেপালী মন্ডলের অভিযোগ, মেয়েকে পরিকলনা মাফিক খুন করা হয়েছে। বৃহস্পতিবার থানার সামনে দাঁড়িয়ে মৃতার আত্মীয়-পরিজন খুনে অভিযুক্ত আবীরের ফাঁসির দাবি করলেন। এদিন শাশুড়ি নির্বিকার চিত্তেই পুলিশের গাড়িতে উঠলেন। ওদিকে ততক্ষণে যন্ত্রনায় ছটফট করছে পিউ-র মা-বাবা। সংবাদমাধ্যমের সামনে স্বাভাবিকভাবেই কথা বলার আগেই তাই গলা বুজে আসে তাঁদের। এই ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে জগদ্দল থানা এলাকায়। 

আরও পড়ুন, School: ক্লাসেই ধূমপান-অশ্লীলতার অভিযোগ, ভিডিও ভাইরাল হতেই ৪ ছাত্র-ছাত্রীকে সাসপেন্ড করল স্কুল

প্রসঙ্গত, রাজ্যে এর আগেও পরকিয়ায় মত্ত হয়ে কখনও স্বামী, কখনও স্ত্রী হত্যাকাণ্ডে জড়িয়েছেন। চলতি বছরের অক্টোবারে ভাঙড়ে পরকীয়ায় খুনের ঘটনা উঠে এসেছে।  পিসতুতো দাদাকে সঙ্গে নিয়ে স্বামীকে খুন  করল স্ত্রী এমন ঘটনা উঠেছে এসেছে চলতি বছরের সেপ্টেম্বর মাসে মালদহে। তবে খুনের পর অপরাধ গোপন করতে এভাবে দেহ লোপাট করে জলে ট্যাঙ্কে ডুবিয়ে রাখেননি। কার্যতই এই ঘটনা বিভীষিকা ফেলে দিয়েছে। গোটা এলাকায় শোকের ছায়া।  

Share this article
click me!