বর্ধমানে স্ত্রীকে গলা কেটে খুন, একই ছুরিতে আত্মহত্যার চেষ্টা স্বামীরও


গলা কেটে  স্ত্রীকে খুন করার পর একই ছুরি দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা স্বামীর। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে পূর্ব বর্ধমানের মেমারিতে।

Ritam Talukder | Published : Aug 6, 2021 6:21 AM IST / Updated: Aug 06 2021, 12:25 PM IST

গলা কেটে  স্ত্রীকে খুন করার পর একই ছুরি দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা স্বামীর। খবর পেয়ে  আশঙ্কাজনক অবস্থায় সাদ্দামকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়েছে মেমারি থানায় পুলিশ। পূর্ব বর্ধমানের মেমারিতে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। 

আরও পড়ুন, ব্য়াঙ্ক লোনের নামে লক্ষাধিক টাকার প্রতারণা, কালীঘাট-বেহালা থেকে ৩ মহিলা সহ গ্রেফতার ৮
পারিবারিক সমস্যা নিয়ে বাকবিতণ্ডা চালার সময়ে গলায় ধারালো ছুরি চালিয়ে স্ত্রীকে খুন করার পর নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা করলো স্বামী।বৃহস্পতিবার সন্ধ্যায় চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটে  মেমারি পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের কাশিয়ারা সোমেষপুর এলাকায় । মৃতার নাম সেরিনা বিবি (৩৩)। স্বামী সাদ্দাম খান ওরফে জুমানকে  আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে  বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য বধূর মৃতদেহ রাতেই পাঠানো হয়েছে বর্ধমান মেডিকেল কলেজের পুলিশ মর্গে।

"

আরও পড়ুুন, কাকভোরে ট্যাঙ্কার ফেটে কার্বন ডাই অক্সাইড লিক, ঘটনাস্থলে দমকলের ২ ইঞ্জিন, আতঙ্ক বর্ধমানে 

 দম্পতির একটি পুত্র ও একটি কন্যা সন্তান রয়েছে। দম্পতির মধ্যে বনিবনা ছিল না। সাদ্দাম খান কর্মসূত্রে বাইরের রাজ্যে থাকতেন। বৃহস্পতিবারই সাদ্দাম মেমারির কাশিয়াড়া সোমেষপুরের বাড়িতে ফেরেন। পারিবারিক সমস্যা নিয়ে সেরিনা বিবি ও তাঁর স্বামী সাদ্দাম খানের মধ্যে অশান্তি বাঁধে। অভিযোগ ওই সময়ে হঠাৎই  ধারালো ছুরি দিয়ে সাদ্দাম তাঁর স্ত্রী  সেরিনার গালা কেটে দেয় । এমনকি সেরিনার পেটেও ছুরি ঢুকিয়ে দেয় সাদ্দাম। বাড়িতেই মৃত্যু হয় সেরিনা বিবির। এরপর সাদ্দাম ওই ছুরি দিয়ে নিজের গালা কেটে আত্মহত্যার চেষ্টা করে । খবর পেয়ে  আশঙ্কাজনক অবস্থায় সাদ্দামকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়েছে মেমারি থানায় পুলিশ।

     আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!