Katwa Firing: কাটোয়া গুলি কাণ্ডে নয়া মোড়, অন্তঃসত্ত্বা নাবালিকা, প্রেমিকার পর গ্রেফতার প্রেমিক লালচাঁদ

অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বার বার ওই কিশোরীর সঙ্গে সহবাস করেছেন লালচাঁদ। কিশোরীর মায়ের অভিযোগের ভিত্তিতেই লালচাঁদকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যাচ্ছে।

Jaydeep Das | Published : Dec 18, 2021 6:26 AM IST

কাটোয়া গুলি কাণ্ডে(Katwa shootings) গত দুদিন ধরেই সাড়া পড়ে গিয়েছে গোটা রাজ্যে। বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বুধবার রাতে প্রেমিককে গুলি করে মারার চেষ্টা করে প্রেমিকা। প্রথমে কাটোয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে ওই তরুণীকে গ্রেপ্তার করে পুলিশ(Police)। পরবর্তীতে তদন্তের জট খুলতে শুরু করলে এবার প্রেমিকেও নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ। শুক্রবার বিকেলে পূর্ব বর্ধমানের কাটোয়ার কেশিয়া মাঠপাড়া এলাকার বাড়ি থেকেই প্রেমিক লালচাঁদকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বার বার ওই কিশোরীর সঙ্গে সহবাস(intercourse with promise of marriage) করেছেন লালচাঁদ। কিশোরীর মায়ের অভিযোগের ভিত্তিতেই লালচাঁদকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যাচ্ছে।

এদিকে কাটোয়ার গুলি কাণ্ডে একের পর নাটুকে মোড় দেখতে হতবাক রাজ্যবাসী। প্রসঙ্গত উল্লেখ্য, কাটোয়া শহরের বাগানেপাড়ার বাসিন্দা পেশায় নৃত্যশিল্পী ওই তরুণীর সঙ্গে কেশিয়া দরগাতলার বাসিন্দা পেশায় রঙ মিস্ত্রি লালচাঁদ সেখের প্রেমের সম্পর্ক ছিল। বছর খানেক তাদের সম্পর্কে অবনতি হয়। এদিকে দেখা করার জন্য বুধবার লালচাঁদকে ডেকে পাঠিয়েছিল ওই কিশোরী। দেখা হতেই প্রেমিককে জড়িয়ে চুম্বন করে সে। তারপরই ঘটে যায় এক দুঃসাহসিক ঘটনা। লালচাঁদের দাবি সেই সময় প্রেমিকা তাঁকে বিয়ের প্রস্তাব দিয়ে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করে। সে বিয়ের প্রস্তাব নাকচ করতেই প্রেমিকা ওড়নার ভিতর থেকে আগ্নেয়াস্ত্র বের করেআগ্নেয়াস্ত্র দেখে প্রেমিকার উদ্দেশ্য বুঝতে পেরে কিশোরীকে ঠেলে দিয়ে হাত ছাড়িয়ে দৌড় দেন লালচাঁদ। কিন্তু গুলি চালান ওই কিশোরী। পেট ছুঁয়ে বেরিয়ে যায় গুলি। অল্পের জন্য প্রাণে বাঁচেন লালচাঁদ। প্রেমের এই উলটপুরাণ দেখেই হতবাক হয়ে যান সকলে।

আরও পড়ুন- তৃণমূল কর্মীকে প্রকাশ্যে গুলি, অভিষেক গড় ডায়মন্ড হারবারে ব্যাপক উত্তেজনা

এদিকে এই ঘটনার পরেই তরুণীকে গ্রেফতার করে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে আসল ঘটনা। কিশোরী জানায়, একটি নাচের দলের সঙ্গে যুক্ত থাকার সুবাদে উত্তরপ্রদেশ থেকে ওই আগ্নেয়াস্ত্র চুরি করে কাটোয়ায় এসে প্রেমিককে খুন করার পরিকল্পনা করেছিল সে। জিজ্ঞাসাবাদ চালানো হয় কিশোরীর মাকেও। তাঁর অভিযোগ, লালচাঁদ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বারবার ওই কিশোরীর সঙ্গে সহবাস করে। এমনকি সহবাসের ফলে কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে বলেও দাবি তার মায়ের। কিন্তু তারপরেও বিয়ে করতে অস্বীকার করে লালচাঁদ।

Share this article
click me!