Asianet News BanglaAsianet News Bangla

Shootout in Diamon Harbour: তৃণমূল কর্মীকে প্রকাশ্যে গুলি, অভিষেক গড় ডায়মন্ড হারবারে ব্যাপক উত্তেজনা

কলকাতার ভোট পর্ব মিটতেই যে রাজ্যে বাকি পুরসভাগুলিতে শীঘ্রই ভোটের ঘণ্টা বেজে যাবে তা আর বলার অপেক্ষা রাখে না। এদিকে এরই মাঝে রাজনৈতিক সংঘর্ষে প্রায়শই রক্ত ধরছে রাজ্যের বিভিন্ন প্রান্তে। কখনও গোষ্ঠী দ্বন্দ্ব তো কখনও আবার বিরোধী শিবিরের সঙ্গে সংঘর্ষ, বারেবারেই খবরের শিরোনামে উঠে এসছে তৃণমূল-কংগ্রেস।

shootout in Diamon HarbourTrinamool activists openly shot
Author
Diamond Harbour, First Published Dec 17, 2021, 7:59 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পুরভোটের(Municipal Election) আবহে ক্রমেই তপ্ত হচ্ছে বাংলার মাটি। কলকাতার ভোট পর্ব মিটতেই যে রাজ্যে বাকি পুরসভাগুলিতে শীঘ্রই ভোটের ঘণ্টা বেজে যাবে তা আর বলার অপেক্ষা রাখে না। এদিকে এরই মাঝে রাজনৈতিক সংঘর্ষে প্রায়শই রক্ত ধরছে রাজ্যের বিভিন্ন প্রান্তে। কখনও গোষ্ঠী দ্বন্দ্ব তো কখনও আবার বিরোধী শিবিরের সঙ্গে সংঘর্ষ, বারেবারেই খবরের শিরোনামে উঠে এসছে তৃণমূল-কংগ্রেস। এমতাবস্থায় এবার সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের(Abhisekh Banerjee) গড় ডায়মন্ড হারবারে তৃণমূল কর্মীকেশ(Trinamool Worker) প্রকাশ্যে গুলি করার ঘটনা ঘটল। যা নিয়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছ গোটা এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার সন্ধে নাগাদ ঘটনাটি ঘটেছে ডায়মন্ড হারবার পুরসভার(Diamond Harbor Municipality) ১২ নম্বর ওয়ার্ডের রেল কলোনী সংলগ্ন মাঠে। অভিযোগ, দিনের পর দিন মাঠে মদ, গাঁজার আসর বসত। পাশাপাশি এলাকায় নানা ধরনের অসামাজিক কাজকর্মও চলত। সৌরিশ ও তার অনুগামীরা এই আসর বসাতো বলে অভিযোগ। তারই প্রতিবাদ করতে গেলে ডোঙা ওরফে বুদ্ধদেব চিত্রকর ও সৌরিশ দে সহ বেশ কয়েকজন তৃণমূল কর্মী বিশালকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। পায়ে গুলি লাগে বিশালের। গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে ডায়মন্ড হারবার মেডিকেল কলেজ হাসপাতালে(Diamond Harbor Medical College Hospital) নিয়ে যায় পুলিশ। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন রয়েছেন বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-বিজেপি প্রার্থীর স্ত্রীকে ধর্ষণের হুমকি তৃণমূল আশ্রিত দুষ্কৃতিদের, বিস্ফোরক টুইট অমিতের

এদিকে এই ঘটনায় রেল কলোনী সংলগ্ন মাঠে ব্যাপক উত্তেজনা ছড়ায়। ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে এক বিশাল বলেন, “সৌরিশই মূল দলের পাণ্ডা। ওরা রোজই এলাকায় এই ধরণের অসামাজিক কাজ করত। তারই প্রতিবাদ করতে গেলে এদিন আমাদের আক্রমণ করা হয়। আমরা যখন খবর পেয়ে ছুটে আসি তখন দেখি সৌরিশের হাতে একটা মেশিন। সৌরিশ, ডোঙা সহ ওরা তিন চারজন ছিল। প্রতিবাদ করতেই গুলি করে ওরা। আমার পায়ে গুলি লাগে। আমি টিএমসি করি বলে ওদের আমার উপর রাগ। সেই রাগ থেকেই ওরা এই কাজ করেছে।” অন্যদিকে ইতিমধ্যেই ডায়মন্ড হারবার থানার পুলিশ মূল অভিযুক্ত সৌরিশ দে,  সৌরিশ দে, বুদ্ধদেব চিত্রকর ওরফে ডোঙা ও রাজেশ পান্ডে নামে তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে বলে খবর।  এদিকে এই ঘটনায় এখনও পর্যন্ত জেলা তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। তবে এলাকার ছেলের বিরুদ্ধে হাত ওঠায় স্বভাতই ক্ষোভে ফুঁসছেন ডায়মন্ড হারবারে মানুষজন। দুষ্কৃতিদের দৃষ্টান্তমূলক শাস্তিরও দাবি করেছেন তারা।

 

Follow Us:
Download App:
  • android
  • ios