'মহান নেতা নরেন্দ্র মোদীর সৈনিক হয়ে কাজ করব' গেরুয়া পতাকা হাতে নিয়ে মন্তব্য অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের

সল্টলেকে রাজ্য বিজেপির সদর দফতরে অভিজিৎ গঙ্গোপাধ্যায় পৌঁছতেই শঙ্খ বাজাতে থাকেন বিজেপি কর্মীরা। উলুধ্বনিও দেওয়া হতে থাকে। তাঁর উপর পুষ্পবৃষ্টি করা হয়। কার্যত উৎসবের চেহারা নেয় রাজ্য বিজেপির সদর দফতর।

Parna Sengupta | Published : Mar 7, 2024 9:10 AM IST

শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদারের হাতে থেকে পুষ্পস্তবক, উত্তরীয় ও পতাকা নিয়ে বিজেপিতে যোগ দিলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। মঙ্গলবার ইস্তফা দেওয়ার পরে সাংবাদিক বৈঠকে অভিজিৎ গঙ্গোপাধ্যায় জানান যে তিনি বিজেপিতে যোগ দিতে চলেছেন। সেইমতোই এদিনের যোগদান কর্মসূচি- অবশেষে এজলাস থেকে রাজনীতির আঙিনায় অবসরপ্রাপ্ত বিচারপতি।

সল্টলেকে রাজ্য বিজেপির সদর দফতরে অভিজিৎ গঙ্গোপাধ্যায় পৌঁছতেই শঙ্খ বাজাতে থাকেন বিজেপি কর্মীরা। উলুধ্বনিও দেওয়া হতে থাকে। তাঁর উপর পুষ্পবৃষ্টি করা হয়। কার্যত উৎসবের চেহারা নেয় রাজ্য বিজেপির সদর দফতর। তাঁর যোগদান উৎসবে উপস্থিত ছিলেন লকেট চট্টোপাধ্যায়, অগ্নিমিত্রা পাল, কৌস্তুভ বাগচি, সজল ঘোষ। উপস্থিত ছিলেন আরও অনেকে।

রাজ্যের রাজনীতিতে অভিজিত্‍ গঙ্গোপাধ্যায়ের প্রয়োজন ছিল। প্রাক্তন বিচারপতির বিজেপি যোগ নিয়ে এমনটাই মন্তব্য করলেন শুভেন্দু অধিকারী। বিজেপিতে অবসরপ্রাপ্ত বিচারপতিকে স্বাগত জানান সুকান্ত মজুমদার। পাশাপাশি বঙ্গ বিজেপিতে অভিজিত্‍ গঙ্গোপাধ্যায়কে স্বাগত জানান রাজ্য বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক মঙ্গল পাণ্ডে।

প্রাক্তন বিচারপতি অভিজিত্‍ গঙ্গোপাধ্যায়কে পাশে নিয়েই সাংবাদিক বৈঠক করেন বিরোধী দলনেতা। আর সেখান থেকেই বাংলা থেকে 'পিসি-ভাইপো'কে উত্‍খাতের ডাক দেন তিনি বলেন, রাজ্য থেকে পরিবারবাদী এবং তোষণকারী সরকারকে ফেলতে হবে। আজ থেকেই সেই লড়াই শুরু হবে।

যোগদানের পরে অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, 'আজ একেবারে নতুন জগতে পা দিলাম। এই সর্বভারতীয় দলে মহান নেতা নরেন্দ্র মোদী, অমিত শাহরা রয়েছে। পশ্চিমবঙ্গে শুভেন্দু অধিকারী, মঙ্গল পান্ডেজি, সুকান্তদার পরামর্শ আমার লাগবে। দলের শৃঙ্খলাবদ্ধ সৈনিক হিসেবে কাজ করতে চাই। যে দায়িত্ব আমায় দল থেকে দেওয়া হোক না কেন তা পালন করতে আমি প্রতিজ্ঞাবদ্ধ এবং তা পালন করব।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!