প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের টুইট! এই পোস্ট দেখে হাসির রোল রাজ্য জুড়ে

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই ঘটনায় রাজ্য রাজনীতিতে নানা জল্পনা শুরু হয়েছে। অভিষেকের এই পদক্ষেপকে স্বার্থ চরিতার্থ বলে মন্তব্য করেছেন অনেকে।

deblina dey | Published : Sep 18, 2024 5:52 AM IST / Updated: Sep 18 2024, 11:31 AM IST

মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে টুইট করেছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর এই টুইট দেখে বিস্মিত বাংলার পাশাপাশি দেশীয় রাজনৈতিক মহল। আসলে কয়েকদিন আগেই যিনি জনসভা থেকে দাড়িয়ে বলেছিলেন প্রধানমন্ত্রী-কে টেনে নামাবো, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে তাঁর আবেগঘন টুইট দেখে বেজায় হাস্যকৌতুক ঘটনা বলে মনে করেছেন রাজ্যবাসী। অভিষেক বন্দ্যোপাধ্যায় তার এক্স হ্যান্ডেলে এই বিষয়ে একটি বিশেষ পোস্ট করেছেন।

তৃণমূল ও বিজেপির মধ্যে রাজনৈতিক মতপার্থক্য রয়েছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় ১০০ দিনের কাজ থেকে শুরু করে মহিলাদের নিরাপত্তা, অনেক জায়গায় ভোটের মতো বিষয় নিয়ে প্রতিনিয়ত দেশের প্রধানমন্ত্রীকে নিশানা করেছেন। কিন্তু আজ হঠাৎ ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ প্রধানমন্ত্রীকে তার এক্স হ্যান্ডেলে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সবাইকে অবাক করে দিলেন।

Latest Videos

আজ অভিষেক তার এক্স হ্যান্ডেলে লিখেছেন, 'মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে জন্মদিনের শুভেচ্ছা। আমি আপনার সুস্বাস্থ্য ও সুখের কামনা করছি।' এই ঘটনাকে রাজ্যবাসী স্বার্থ চরিতার্থ করা বলে মন্তব্য করেছেন। এই টুইট রাজ্যবাসী সুনজরে দেখেনি। এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে আজ বিশেষ অনুষ্ঠানসহ নানা অনুষ্ঠানের আয়োজন করেছে বিজেপি। বিশ্বকর্মা পূজা উপলক্ষে, বিজেপি কর্মীরা মোদীর একটি মূর্তি তৈরি করেছে, যাকে ভগবান বিশ্বকর্মা হিসাবে পুজো করা হয়েছে।

Share this article
click me!

Latest Videos

'CBI-এর রিপোর্টে যা আছে, যেদিন প্রকাশ্যে আসবে...' যা বলেদিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
ভাসছে ঘাটাল, ভাঙছে একের পর এক বাড়ি, প্রশাসনের দিকে অভিযোগের আঙুল | Ghatal News Today
Rashifal | রাশিফল ১৮ সেপ্টেম্বর : আজ আপনার কপালে কি আছে? দেখুন কি বলছে আজকের রাশিফল
Suvendu Adhikari Live: কাঁথিতে মেগা জনসভা শুভেন্দু অধিকারীর, দেখুন সরাসরি
'পুজো হবে, উৎসব নয়' মমতাকে হুঁশিয়ারি দিয়ে আর যা বলে দিলেন দেবশ্রী | Debasree Chaudhuri | RG Kar News