'কোথায় নিয়ে যাচ্ছেন বাংলার রাজনীতিকে' ক্ষুব্ধ জীতু এবার বিঁধলেন সায়ন্তিকাকে, গিটার নিয়ে প্রতিবাদ?

আর জি কর কাণ্ডের প্রতিবাদে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পথে নেমে প্রতিবাদী মিছিলে অংশ নেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এমতাবস্থায় সোশ্যাল মিডিয়াতে ‘প্রতিবাদী’ ট্রোল করে কার্যত মিমে পরিণত হয়েছে তাঁর একটি গিটার বাজানোর ভিডিও।

Subhankar Das | Published : Aug 21, 2024 12:57 PM IST / Updated: Aug 22 2024, 01:09 AM IST

আর জি কর (RG Kar) কাণ্ডের প্রতিবাদে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পথে নেমে প্রতিবাদী মিছিলে অংশ নেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এমতাবস্থায় সোশ্যাল মিডিয়াতে ‘প্রতিবাদী’ ট্রোল করে কার্যত মিমে পরিণত হয়েছে তাঁর একটি গিটার বাজানোর ভিডিও।

এক প্রতিবাদী মঞ্চ থেকে সায়ন্তিকার গিটার বাজানোর ভিডিও এখন ভাইরাল। দেখা যাচ্ছে, তারকা বিধায়কের গিটারের বোলে গান ধরেছেন সেই বিক্ষোভ মঞ্চে উপস্থিত মহিলারা। আর সেই ভিডিওই বর্তমানে নেটপাড়ায় কার্যত চর্চার শিরোনামে পৌঁছে গেছে। এবার সেই ভিডিও শেয়ার করে ব্যক্তিগত মতামত পেশ করলেন অভিনেতা জীতু কামালও (Jeetu Kamal)।

Latest Videos

গত রবিবারই আর জি কর কাণ্ডের প্রতিবাদে সিনেপাড়ার সদস্য হিসেবে অভিযানে পা মিলিয়েছিলেন জীতু কামালও। ঋতুপর্ণা সেনগুপ্তর শাঁখ বাজানো নিয়ে যেভাবে ট্রোল-মিম করা হয়েছিল, তার বিরুদ্ধেও সরব হন তিনি। এবার প্রতিবাদী মঞ্চে গিটার হাতে সায়ন্তিকাকে দেখে ফের একবার মুখ খুললেন জীতু।

তাঁর বক্তব্য, “এটা বড্ড দৃষ্টকটু। একসময় বাংলার রাজনীতির দিকে গোটা ভারতবর্ষ তাকিয়ে থাকত। এমনকি, স্বাধীনতা আন্দোলনেও অগ্রণী ভূমিকা নিয়েছিল বাংলার রাজনীতি। আজও সেই ২০২৪ সালে বাংলার রাজনৈতিক ব্যক্তিত্বদের নিয়ে আলোচনা হয়।”

জীতুর কথায়, “কিন্তু এগুলো কী! পেছনে বসে থাকা মা-বোনেরাও কি মানতে পারছেন? যে বা যারা টিকিট দিলেন, একবারও ভাবলেন না! ওর স্বাদ, ওর শখ, ওর রাজনৈতিক জ্ঞান সম্বন্ধে? কোথায় নিয়ে যাচ্ছেন বাংলার রাজনীতিকে! ট্র্যাজেডি না কমেডি, বিরহ না আনন্দ! অনুভূতিটা বুঝতেই পারছি না!”

অন্যদিকে, গিটার হাতে সায়ন্তিকার সেই ভিডিও শেয়ার করে ব্যঙ্গাত্মক মন্তব্য করেছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার অরিত্র দত্ত বণিকও। যেখানে ‘তিলোত্তমা’র বিচার চেয়ে পথে নেমেছেন আমজনতা থেকে শিল্পী সবাই, সেখানে এবার সায়ন্তিকার গিটার বাজানোর ভিডিও কার্যত সোশ্যাল মিডিয়ার চর্চায়।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case