অদিতি মুন্সির স্বামীকে সঙ্গে করে নিয়ে স্টুডিওতে তল্লাশি সিবিআই-এর? ম্যারাথন তল্লাশি নিয়ে উঠেছে প্রশ্ন

২০১৫ সালে বিধাননগর পুরসভার কাউন্সিলর হন দেবরাজ চক্রবর্তী। বর্তমানে তিনি মেয়র পারিষদ। ২০১৮ সালে অদিতি মুন্সিকে বিয়ে করে। তারপর রাজনীতিতে আসেন গায়িকাও।

 

Saborni Mitra | Published : Nov 30, 2023 10:13 AM IST

অদিতি মুন্সির স্বামী , তৃণমূল কংগ্রেস কাউন্সিলর দেবরাজ চক্রবর্তীর বাড়িতে টানা ৪ ঘণ্টা তল্লাশি চালায় কেন্দ্রীয় এজেন্সি। বাগুইআটি জ্যাংড়া এলাকা বাড়িতে চলে ম্যারাথন তল্লাশি। তারপর দেবরাজকে সঙ্গে নিয়েই তাঁরা বাড়ি থেকে বেরিয়ে যায়। সূত্রের খবর নাগেরবাজার শ্যামনগর এলাকার বালাজি আবাসনের দেবরাজ চক্রবর্তী স্ত্রী বিধায়িকা অদিতি মুন্সির স্টুডিও। সেখানেই আরও একদফা তল্লাশি চালাতে পারে বলে মনে করছে ওয়াকিবহাল মহল। কারণ এই স্টুডিওর বাইরে রয়েছে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। আর গোটা এলাকা রয়েছে নিরাপত্তার ঘেরাটোপে। কাউকেই ভিতরে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। তাই মনে করা হচ্ছে বাড়ির পরে এবার স্ত্রীর স্টুডিওতে তল্লাশি চালাতে পারে কেন্দ্রীয় এজেন্সি। তবে কাউন্সিলর জানিয়েছেন, তদন্ত শেষ হয়ে যাওয়ার পরেই তিনি যা বলার তাই বলবেন।

তবে কি কারণে সিবিআই এই তল্লাশি চালাচ্ছে তা এখনও স্পষ্ট নয়। বৃহস্পতিবার সকাল ৯টা নাগাদ দেবরাজের বাড়িতে আকে সিবিআই আধিকারিকরা। সেই সময় থেকেই বাড়িতে ছিল কড়া নিরাপত্তা। কিন্তু বাড়িতে ছিলেন না দেবরাজ। তাঁকে ডেকে পাঠান হয়। আধঘণ্টার মধ্যেই তিনি সেখানে হাজির হন। সাড়ে ৯টা থেকেই তাঁর জ্যাংড়ার বাড়িতে তল্লাশি শুরু হয়। বেলা ১টা ১০ মিনিট পর্যন্ত তল্লাশি চালান হয়। দীর্ঘ তল্লাশির পরই তাঁকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায় সিবিআই। তবে এখনও তল্লাশি শেষ হয়নি। দেবরাজ জানিয়েছেন তিনি তল্লাশি শেষ হয়ে যাওয়ার পরই যা বলার তাই বলবেন।

২০১৫ সালে বিধাননগর পুরসভার কাউন্সিলর হন দেবরাজ চক্রবর্তী। বর্তমানে তিনি মেয়র পারিষদ। ২০১৮ সালে অদিতি মুন্সিকে বিয়ে করে। তারপর রাজনীতিতে আসেন গায়িকাও। বর্তমানে তিনি রাজারহাট গোপালপুর কেন্দ্রের তৃণমূল বিধায়ক। এর আগে ভোট পরবর্তী হিংসা মামলায় দেবরাজকে জেরা করা হয়েছিল বলে সূত্রের খবর। অনেকেই মনে করছেন পুরসভার নিয়োগ দুর্নীতি সংক্রান্ত মামলায় দেবরাজকে জেরা করতে পারে সিবিআই। তবে তদন্তকারীরা এখনও পর্যন্ত এই বিষয়ে কিছু বলেনি।

আরও পড়়ুনঃ 

'শুভেন্দুকে বার করে দিলেও বাংলার মানুষের মুখ বন্ধ করতে পারবে না দিদি', ধর্মতলা কড়া আক্রমণ অমিত শাহের

Cyclone Michaung: ১ ডিসেম্বর থেকেই শুরু হতে পারে ঘূর্ণিঝড়ের দাপট, তেমনই সতর্কতা দিল আবহাওয়া দফতর

ইজরায়েল-প্যালেস্টাই যুদ্ধে করুণ পরিণিত, হামাসের পণবন্দি ১০ মাসের শিশু নিহত বোমার আঘাতে

 

Share this article
click me!