'শুভেন্দুকে বার করে দিলেও বাংলার মানুষের মুখ বন্ধ করতে পারবে না দিদি', ধর্মতলা কড়া আক্রমণ অমিত শাহের

অমিত শাহ বলেন, 'আমি গুজরাটের বাসিন্দা। কিন্তু কোথাও কোনও নেতা বা মন্ত্রীর বাড়ি থেকে এত নোট উদ্ধার হতে দেখিনি।'

Saborni Mitra | Published : Nov 29, 2023 10:08 AM IST

ধর্মতলার সভা থেকে মাত্র ২৩ মিনিটের বক্তব্য দুর্নীতি ইস্যুতে আবারও সুর চড়ালেন বিজেপির চাণক্য অমিত শাহ। তিনি তাঁর বক্তব্যে রাজ্যের দুর্নীতির প্রসঙ্গের পাশাপাশি কেন্দ্রীয় সরকারের সাফল্যের খতিয়ান তুলে ধরেন। তিনি বলেন, রাম মন্দির, কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপ ও চন্দ্রযানের সাফল্যের কথা তুলে ধরেন। পাশাপাশি রাজ্যের বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে বিধানসভা থেকে সাসপেন্ডের বিষয় নিয়েও মুখ খুলেছেন।

এদিন ভাষণের শুরুতে অমিত শাহ বলেন, বাংলার আওয়াজ কোথায় হারিয়ে গেল? তারপরই তিনি সরাসরি রাজ্যের দুর্নীতির প্রসঙ্গ তুলে ধরেন। অমিত শাহ বলেন, 'আমি গুজরাটের বাসিন্দা। কিন্তু কোথাও কোনও নেতা বা মন্ত্রীর বাড়ি থেকে এত নোট উদ্ধার হতে দেখিনি।' বিশেষজ্ঞদের মতে এই কথা বলেই অমিত শাহ রাজ্যের শিক্ষক নিয়োগ দুর্নীতি থেকে শুরু করে সম্প্রতি সামনে আসা রেশন দুর্নীতির কথা তুলে ধরেছেন। এদিন অমিত শাহ সভায় উপস্থিত জনতার উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দেন , 'জ্যোতিপ্রিয় মল্লিক, পার্থ চট্টোপাধ্যায়, অনুব্রত মণ্ডলকে এখনও কেন দল সাপপেন্ড করেনি?'

সম্প্রতি শুভেন্দু অধিকারীকে বিধানসভা থেকে সাসপেন্ড করা হয়েছে। সেই প্রসঙ্গও এদিন টেনে এনে অমিত শাহ নিশানা করেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো শুভেন্দু অধিকারীকে। তিনি বলেন, ' দিদি এই নিয়ে দ্বিতীয়বার শুভেন্দুকে বরখাস্ত করলেন। উনি শুভেন্দুকে বার করতে পারেন। কিন্তু বাংলার জনতাকে চুপ করাতে পারবেন না।' এদিন অমিত শাহ লোকসভা নির্বাচনের কথাও বলেন। তিনি বলেন গতবার লোকসভায়া বাংলার মানুষ ১৮টি আসন দিয়েছিল বিজেপিকে। আবার তার থেকেও বেশি আসন তারা প্রত্যাশা করেন। পাশাপাশি কাটমানি ইস্যুতেও অমিত শাহ তোপদাগেন। তিনি বলেন এই রাজ্যের মানুষ কাটমানি নিয়ে রীতিমত অস্থির।

ধর্মতলায় যেখানে ২১ জুলাই তৃণমূলের সভা হয় সেখানেই এবার বিজেপির সভা হল। এই সভায় অমিত শাহকে মঞ্চ ছেকে স্বাগত জানায়েছেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। বক্তৃতা করেন শুভেন্দু অধিকারী ও সুকান্ত মজুমদার। শুভেন্দ মাত্র ৫ মিনিট বক্তব্য রাখেন। সংক্ষিপ্ত বক্তব্যেও নিশানা করেন রাজ্য সরকারকে।

আরও পড়ুনঃ

২১ জুলাইয়ের মমতার সভাস্থলেই অমিত শাহের জনসভা? ২৯ নভেম্বর বিজেপির সভা নিয়ে রায় আদালতের

Elections 2023: বিজেপির কেন্দ্রীয় নির্বাচন কমিটির বৈঠক, যোগ দিতে পারেন প্রধানমন্ত্রী মোদী-অমিত শাহ

Viral Video: পান্তুয়ায় কৃমি কিলবিল করছে, গুলাব জামুনের এমন ভিডিও দেখলে ঘেন্নায় কী করবেন আপনি

 

Read more Articles on
Share this article
click me!