আরেকটু হলেই বড় বিপদে ফাঁসতেন অভিষেক বন্দ্যোপাধ্যায়! দিল্লি থেকে করা হয়েছিল প্ল্যানিং?

অভিষেকের গলা নকল করে, তার ফোন নম্বর ক্লোন করে করা হয়েছিল এই ফোন! ভয়ঙ্কর এই ঘটনায় এক রূপান্তরকামী-সহ দিল্লি থেকে দু’জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ।

Parna Sengupta | Published : Jun 14, 2024 5:28 AM IST

বড় বিপদে ফাঁসতে চলেছিলেন তৃণমূল সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই বিপদে জড়িয়ে পড়লে সমস্যায় পড়তেন তিনি। এমনিতেই অসুস্থ অভিষেক। রাজনীতি থেকে সাময়িক বিরতি নিয়ে চিকিৎসা চলছে তাঁর। এর মাঝে এই ধরণের ঘটনায় জড়িয়ে পড়ায় রীতিমত হতভম্ব তৃণমূল সমর্থকরা।

পুলিশ সূত্রে খবর, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফোন নম্বর ক্লোন করে রায়গঞ্জ পুরসভার ভাইস চেয়ারম্যানকে ফোন করা হয়েছে। ফোনে সম্পত্তি সংক্রান্ত সমস্যা মেটানোর কথা বলা হয়। যা শুনে রীতিমতো চমকে যান চেয়ারম্যান। তবে কিছুক্ষণেই গোটা ঘটনা সামনে আসে। অভিষেকের গলা নকল করে, তার ফোন নম্বর ক্লোন করে করা হয়েছিল এই ফোন! ভয়ঙ্কর এই ঘটনায় এক রূপান্তরকামী-সহ দিল্লি থেকে দু’জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ।

Latest Videos

ঠিক কী ঘটেছিল?

গত ৭ জুন রায়গঞ্জের ভাইস চেয়ারম্যানের কাছে অভিষেকের নাম করে এক ব্যক্তি ফোন করেন। ফোনে তিনি বলেন, “সোফিয়া চক্রবর্তী নামে এক মহিলার জমি নিয়ে কিছু সমস্যা রয়েছে, সেটি দেখে নিতে হবে।” তবে ফোনটি পাওয়ার পরই সন্দেহ হয় পুরসভার চেয়ারম্যানের। তিনি বুঝতে পেরে যান এ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গলা নয়। ফোন থেকেই তড়িঘড়ি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আপ্ত সহায়ককে গোটা বিষয়টি জানান তিনি।

জানা গিয়েছে ঘটনা শোনার পরই অভিষেকের অফিস থেকে শেক্সপিয়র সরণি থানায় অভিযোগ দায়ের করা হয়। এরপরই শুরু হয় তদন্ত। উঠে আসে দিল্লি যোগ। এরপরই কলকাতা পুলিশের গুন্ডা দমন শাখা দিল্লিতে পৌঁছে যায়। সেখানে গিয়ে রীতিমতো চোখ কপালে। পুলিশ জানতে পারে ওই সোফিয়া

আদতে শুভজিৎ। ইতিমধ্যেই তাদের গ্রেফতার করেছে পুলিশ। এক রূপান্তরকামী সহ দুজনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের গুন্ডাদমন শাখা। কলকাতা নিয়ে এসে গতকাল ধৃতদের আদালতে হাজির করানো হয়। আদালত অভিযুক্তদের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে।

এই গোটা ঘটনায় আর কেউ জড়িত রয়েছে কিনা সেই খোঁজে চলছে তদন্ত। পুলিশ জানিয়েছে, যে নম্বরটি ক্লোন করা হয়েছিল সেটি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ব্যক্তিগত নম্বর নয়। জানা যায় শুভজিতের এক বন্ধু অভিষেক চৌধুরী আইটি সেক্টরে কাজ করেন। সেই বন্ধুর সাহায্য নিয়ে তাকে দিয়েই অভিষেকের ফোন নম্বরটি ক্লোন করিয়ে ফোন করায় শুভজিৎ।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

শিলিগুড়িতে বিহারের দুই চাকরিপ্রার্থীকে হেনস্থা বাংলাপক্ষর, তীব্র প্রতিক্রিয়া দিলীপ-শমীকের
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু
'যদি সত্যিই ডিভিসির উপরে অভিযোগ তাহলে মুখ্যমন্ত্রী সুপ্রিম কোর্টে যাচ্ছেন না কেন?' প্রশ্ন নওশাদের
Amta-য় বন্যা কবলিত মানুষদের পাশে সুকান্ত! মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য | Howrah | Amta
প্রতিবাদের সুর হল আরও তীব্র! আরও কর্মসূচির ঘোষণা জুনিয়র চিকিৎসকদের গণ কনভেনশনে | RG Kar Protest