১৮ এপ্রিল থেকে বড়সড় বদল দমদমের ট্রেন চলাচলে! বাতিল হতে পারে একাধিক রুটের ট্রেন

দমদমে ট্রেন চলাচলে বড়সড় প্রভাব! নিয়মিত রেলের তরফে দেওয়া নোটিশ খেয়াল রাখতে বলা হয়েছে নিত্যযাত্রীদের।

Anulekha Kar | Published : Apr 18, 2024 4:27 AM IST

দমদমে ট্রেন চলাচলে বড়সড় প্রভাব! নিয়মিত রেলের তরফে দেওয়া নোটিশ খেয়াল রাখতে বলা হয়েছে নিত্যযাত্রীদের। এজন্য খবরের কাগজ এবং সামাজিক মাধ্যমেও নজর রাখতে বলা হয়েছে যাত্রীদের।

দমদমে ট্রেন চলাচলে বড়সড় প্রভাব পড়তে চলেছে। বুধবার শিয়ালদহ বিভাগের ডিআরএম দীপক নিগম পর্যবেক্ষণমূলক কাজে দমদম স্টেশনে এসেছিলেন। ১৮ এপ্রিল থেকেই দমদম স্টেশনে রক্ষণাবেক্ষণ সংক্রান্ত জরুরি সংস্কারের কাজকর্ম শুরু হতে চলেছে। আগামীকাল ১৮ এপ্রিল থেকে কাজ শুরু হয়ে তা চলবে আগামী ৭ মে পর্যন্ত। আর এই সংস্কারের কাজের জন্যই বড়সড় প্রভাব পড়তে পারে ট্রেন চলাচলে।

কিছু দিন ট্রেন চলাচলে সমস্যা দেখা দিতে পারে বলে আগে থেকেই সকলকে একটু ধৈর্য ধরতে অনুরোধ করেছেন শিয়ালদহ বিভাগের ডিআরএম দীপক নিগম। কয়েকদিন ট্রেন চলাচলের সমস্যা মানিয়ে নিতে বলেছেন তিনি। যাত্রীদের আরও উন্নততর পরিষেবা দিতেই রেলের তরফে এই পদক্ষেপ নেওয়া হয়েছে। নিয়মিত রেলের তরফে প্রচার করা নোটিসের দিকে খেয়াল রাখতে বলা হয়েছে নিত্য যাত্রীদের। এজন্য তিনি তাঁদের খবরের কাগজ এবং পাশাপাশি সামাজিক মাধ্যমেও নজর রাখতে বলেছেন। যাত্রীরা এমনকি রেলের অনুসন্ধান অফিসেও খোঁজ নিতে পারেন। আগামী দিনে ট্রেন চলাচল আরও মসৃণ করতেই এই সংস্কারমূলক কাজ শুরু করা হয়েছে। যাতে অনেক অলেপ সময়ে এই কাজ সম্পন্ন করা যায় সেদিকেও লক্ষ রাখবেন তিনি বলে জানিয়েছেন দীপক নিগম।

Share this article
click me!