Abhradeep Saha: মাত্র ২৭ বছর বয়সেই প্রয়াত 'ফুটবল র‍্যান্ট' অভ্রদীপ সাহা

সাম্প্রতিক সময়ে অত্যন্ত জনপ্রিয় ইউটিউবার হয়ে উঠেছিলেন কলকাতার ছেলে অভ্রদীপ সাহা। কিন্তু অকালেই তিনি প্রয়াত হয়েছেন। এই খবরে অনেকেই শোকাহত।

Soumya Gangully | Published : Apr 17, 2024 11:55 AM IST / Updated: Apr 17 2024, 07:01 PM IST

মাত্র ২৭ বছর বয়ে প্রয়াত হলেন জনপ্রিয় ইউটিউবার অভ্রদীপ সাহা। তিনি ‘অ্যাংরি র‍্যান্টম্যান’, 'ফুটবল র‍্যান্ট' হিসেবেও পরিচিত ছিলেন। গত মাসে অভ্রদীপের অস্ত্রোপচার হয়। এরপর থেকেই তিনি হাসপাতালে ছিলেন। এরপর তাঁকে সুস্থ করে তোলার চেষ্টা চালাচ্ছিলেন চিকিৎসকরা। কিন্তু মঙ্গলবার তাঁর অবস্থার অবনতি হয়। ঠিক কী কারণে এই ইউটিউবারের মৃত্যু হয়েছে, সে বিষয়ে হাসপাতাল বা পরিবারের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। তবে অনেকে দাবি করছেন, অস্ত্রোপচারের পর যে জটিলতা তৈরি হয়েছিল, তার ফলেই অভ্রদীপের মৃত্যু হয়েছে। তাঁর শরীরের বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গ বিকল হয়ে যায়।

ক্রীড়াপ্রেমী ছিলেন অভ্রদীপ

কলকাতার ছেলে হওয়ায় খেলা খুব ভালোবাসতেন অভ্রদীপ। বিশেষ করে ফুটবল তাঁর খুব প্রিয় ছিল। ইউটিউব ও বিভিন্ন সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে নিয়মিত খেলা সংক্রান্ত ভিডিও শেয়ার করতেন তিনি। তাঁর ফলোয়ার সংখ্যা প্রচুর। কিন্তু অল্প বয়সেই তাঁর জীবন শেষ হয়ে গেল। ১৯৯৬ সালের ১৯ ফেব্রুয়ারি কলকাতায় জন্ম হয় অভ্রদীপের। এ বছরের জন্মদিনের ২ মাসের মধ্যেই তিনি প্রয়াত হলেন। ইউটিউবে তাঁর সাবস্ক্রাইকার সংখ্যা ৪ লক্ষ ৮১ হাজারেরও বেশি। ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ১ লক্ষ ১৯ হাজারেরও বেশি। এই জনপ্রিয় ইউটিউবার প্রয়াত হওয়ায় তাঁর পরিবার, বন্ধুবান্ধব, অনুরাগীরা শোকাহত। সোশ্যাল মিডিয়ায় অনেকেই শোক প্রকাশ করছেন।

৭ বছরের ইউটিউব কনটেন্ট ক্রিয়েশনের সমাপ্তি

২০১৭ সাল থেকে ইউটিউবার হিসেবে যাত্রা শুরু করেন অভ্রদীপ। 'অ্যানাবেল' ছবির সমালোচনা করে তিনি প্রথম ভিডিও আপলোড করেন। এরপর থেকেই তিনি জনপ্রিয় হয়ে ওঠেন। তবে ফুটবল নিয়ে ভিডিও শেয়ার করে তিনি সবচেয়ে বেশি জনপ্রিয়তা পান। নিজস্ব ভঙ্গিতে বিভিন্ন ঘটনার সমালোচনা করতেন অভ্রদীপ। এই কারণেই তিনি জনপ্রিয় হয়ে ওঠেন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

রেভ পার্টিতে সাপের ছোবলের নেশা! এফআইআর দায়ের ইউটিউবার এলভিস যাদবের বিরুদ্ধে

Viral Video: বিরাট কোহলির ঠাকুর্দা মহাত্মা গান্ধী! ইউটিউবার আই শো স্পিডের প্রশ্নে হতবাক জনতা

১০৮টি ভিডিও থেকে ওয়েব সিরিজ, সঙ্গে মিম বানিয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন প্রয়াত ইউটিউবার দেবরাজ প্যাটেল

Share this article
click me!