২৬ দিন অনশন করে ওজন বাড়ানোর টেকনিক শিখিয়ে দিন, মমতা বন্দ্যোপাধ্যায়কে বার্তা দিলেন বিজেপি নেতা

ন্যায় বিচারের দাবিতে অনশন চলছে, যাতে একাধিক জুনিয়র ডাক্তার অসুস্থ হয়ে পড়ছেন। এই পরিস্থিতিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের অনশনকালীন ওজন বৃদ্ধি নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপি নেতা তরুণজ্যোতি তিওয়ারি। 

Sayanita Chakraborty | Published : Oct 16, 2024 5:01 AM IST

ন্যায় বিচারের জন্য চলছে অনশন। এই অনশন করতে গিয়ে একের পর জুনিয়ার ডাক্তার অসুস্থ হয়ে পড়ছেন। প্রায়শই আসছে তাঁদের স্বাস্থ্য অবনতির খবর। এই খবর প্রকাশ্যে আসতেই মমতা বন্দ্যোপাধ্যায়কে চরম খোঁচা দিলেন বিজেপি নেতা তরুণজ্যোতি তিওয়ারি।

সদ্য একটি টুইট করেছেন বিজেপি নেতা তরুণজ্যোতি তিওয়ারি। লিখেছেন, ২৬ দিন অনশন করে ওজন বাড়ানোর নিনজা টেকনিক টা মমতা বন্দ্যোপাধ্যায় ডাক্তারবাবুদের শিখিয়ে দিক। এই ছোট্ট কাজ করলে কোন ডাক্তারবাবু অসুস্থ হবেন না।

Latest Videos

এভাবে খবরে এলেন তরুণজ্যোতি তিওয়ারি।  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দুষলেন তিনি। কীভাবে তিনি অনশন করে ওজন বাড়িয়েছিলেন তা নিয়ে তুলেছেন প্রশ্ন।

এদিকে আরজি কর কাণ্ড নিয়ে তোলপাড় সর্বত্র। চলছে অনশন। আরও দুজন অনশনে যোগ দিলেন। কাল ছিল ষষ্ঠ শুনানি। সিভিক ভলান্টিয়ার নিয়োগ প্রসঙ্গে প্রশ্ন ওঠে সুপ্রিম কোর্টে। রাজ্যের একাধিক ঘটনায় বারবার প্রশ্নে মুখে পড়েছে সিভিক ভলান্টিয়ারদের ভূমিকা। যার জেরে সুপ্রিম কোর্ট থেকে হাইকোর্টে- বার বার সিভিক ভলান্টিয়ারদের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন।

এদিকে এখনও চলছে তদন্ত। গত ৯ অগস্ট আরজি কর থেকে উদ্ধার হয়েছিল মহিলা চিকিৎসকের দেহ। এরপর থেকে চলছে তদন্ত। এখনও দোষীদের খুঁজে বের করতে পারেনি সিবিআই। চার্জশিটে সন্দীপ রায়ের নাম থাকলেও অনেকেরই অনুমান আরও অনেকে ছিলেন এই ঘটনায়। এখনও চলছে তদন্ত। চলছে অনশন। এদিনে অনশন করতে গিয়ে পরের পর অসুস্থ হচ্ছেন চিকিৎসকরা। ইতিমধ্যে অনশন করতে গিয়ে একাধিক ডাক্তার হাসপাতালে ভর্তি। এখনও চলছে প্রতিবাদ। 

 

Share this article
click me!

Latest Videos

সুবোধ মল্লিক স্কোয়ারে তীব্র উত্তেজনা! Mamata-কে একহাত নিলেন Suvendu, দেখুন কী বললেন | RG Kar Protest
চাঞ্চল্যকর মোড়! কৃষ্ণনগর কাণ্ডে গ্রেফতার নিহত যুবতীর বিশেষ বন্ধু | Today Krishnanagar News
Jagatballavpur-এ ফের চুরি! প্রায় ৫-৬ লক্ষ টাকার গহনা ও টাকা লুঠের অভিযোগ! সিসিটিভি-তে ধরা পড়ে দৃশ্য!
চেনাই যাচ্ছে না যুবতীকে! গভীর রাতে কেউ জানতেই পারল না! কৃষ্ণনগরে শোরগোল | Krishnanagar News
Suvendu-র ডাকে মশাল মিছিল! কার্নিভাল বয়কটের দাবিতে কলকাতায় বিক্ষোভের আগুন! | RG Kar Protest