আরজি কর-কাণ্ডে গ্রেফতার সন্দীপ ঘোষ, টানা ১৬ দিন ম্যারাথন জেরা সিবিআই-এর

আরজি কর হাসপাতালের তরুণী চিকিৎসকের মৃত্যুর ঘটনায় ১৬ দিন জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হলো প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে। সিবিআই সূত্রে খবর, সোমবার নিজাম প্যালেসে জেরার পর তাকে গ্রেফতার করা হয়।

Saborni Mitra | Published : Sep 2, 2024 3:08 PM IST / Updated: Sep 02 2024, 08:58 PM IST

অবশেষে গ্রেফতার আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। টানা ১৬ দিন জিজ্ঞাসাবাদের পরে সিবিআই তাঁকে গ্রেফতার করে। সোমবার তাঁকে তলব করা হয়েছিল নিজাম প্যালেসে। বিকেলে তাঁকে নিয়ে যাওয়া হয় নিজাম প্যালেসে। তারপরে সেখানেই তাঁকে গ্রেফতার করা হয় বলে সিবিআই সূত্রের খবর। ১৫ অগাস্ট থেকে আরজি কর কাণ্ডের তদন্তের ভার সিবিআই নিয়েছে। তারপর থেকে টানা ১৬ দিন জেরা হয় সন্দীপ ঘোষকে। মাঝখানে শনি ও রবিবার জেরা হয়নি গত রবিবার সন্দীপের বাড়িতে গিয়েছিল সিবিাই। তারপরে ১৬ দিনের দিন গ্রেফতার করা হয় সন্দীপ ঘোষকে।

গত ৯ অগাস্ট আরজি কর হাসপাতালের সেমিনার রুম থেকে নির্যাতিতা তরুণী চিকিৎসকের দেহ উদ্ধার হয়। সেই সময় সন্দীপ ছিলেন আরজি করের অধ্যক্ষ। তারপর থেকেই সন্দীপ ঘোষের বিরুদ্ধে একাধিক অভিযোগ সামনে আসে। জুনিয়ার ডাক্তাররা তাঁর বিরুদ্ধে সরব হয়। তাঁর পদত্যাদের দাবিও উঠতে থাকে। তারপরই সিবিআই-এর হাতে যায় আরজি কর মামলার তদন্ত। ১৬ অগাস্ট রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে জেরা করা হয়েছিল সন্দীপকে। তারপর থেকে লাগাতার জেরা করা হয়েছে। দৈনিক ১০-১৪ ঘণ্টা জেরা করা হয়। তারপরই গ্রেফতার করা হয়।

Latest Videos

আরজি কর নিয়ে সিবিআই-এর দুটি দল তদন্ত শুরু করেছে। একটি দল আরজি করের চিকিৎসক খুন কাণ্ডের তদন্ত করছে। অন্য দলটি আরজি করের আর্থিক কেলেঙ্কারি নিয়ে তদন্ত করছে। আর্থিক দুর্নীতি নিয়ে তদন্তে সিবিআই ইতিমধ্যেই দিল্লিতে ইডির কর্তাদের সঙ্গেও কথা বলেছে। তাদের সঙ্গে আলাপ আলোচনা করেই পরবর্তী সিদ্ধান্ত নেওয়ার চিন্তাভাবনা করছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today