'বুদ্ধবাবুর মত সৎ রাজনীতিবিদ রাজ্যে রেয়ার', প্রাক্তন মুখ্যমন্ত্রীকে দেখতে হাসপাতালে শুভেন্দু অধিকারী

শুভেন্দু অধিকারী বলেন, 'আমি তাঁর টাইমে বিধায়ক ছিলেন, এরকম সৎ রাজনীতিবিদ এরাজ্য খুবই রেয়ার। একের বদলে দুই জন এমন রাজনীতিবিদ পাওয়া যাবে কিনা আমার সন্দেহ রয়েছে।'

 

Saborni Mitra | Published : Jul 30, 2023 12:09 PM IST

এখনও সংকটজনক প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। ভেন্টিলেশনে রয়েছেন তিনি। রবিবার তাঁকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন বিজেপি নেতা তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি হাসপাতাল থেকে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানিয়ে দেন, 'আমি তাঁর টাইমে বিধায়ক ছিলেন, এরকম সৎ রাজনীতিবিদ এরাজ্য খুবই রেয়ার। একের বদলে দুই জন এমন রাজনীতিবিদ পাওয়া যাবে কিনা আমার সন্দেহ রয়েছে।' একই সঙ্গে তিনি জানিয়েছেন, তিনি বুদ্ধবাবুর দ্রুত আরোগ্য কামনা করেন। তাঁর সহকর্মী সুকান্ত মজুমদারও এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন , 'বুদ্ধবাবু তাড়াতাড়ি সুস্থ হয়ে যান , এই কামনাই তিনি করেন।' তবে দুই বিজেপি নেতাই জানিয়েছেন, এখনও সংকটমুক্ত নন প্রাক্তন মুখ্যমন্ত্রী।

শুভেন্দু অধিকারীর মন্তব্যঃ

শুভেন্দু অধিকারী রবিবার উডল্যান্ড হাসপাতালে ভর্তি অসুস্থ বুদ্ধদেব ভট্টাচার্যকে দেখতে গিয়েছিলেন। তিনি বলেন, নিয়ম মেনেই তিনি প্রাক্তন মুখ্যমন্ত্রীকে দেখেছেন। তাঁর কাছে যেতে দেওয়া হচ্ছে না। সর্বোচ্চ চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, অক্সিজেন লেভেল বর্তমানে ঠিক করা গেছে। আগের তুলনায় অনেকটাই ভাল হয়েছে। তিনি বলেন, 'আমরা যারা ঈশ্বরে বিশ্বাস করি তারা সকলেই প্রার্থনা করব একরম একজন সৎ রাজনীতিবিদ যেন সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারেন।' তিনি আরও দলের সিপিএম নেতারা তাঁকে সহযোগিতা করেছেন। তাই তিনি বুদ্ধদেব ভট্টচার্যকে দেখতে পেয়েছেন। তাঁর সঙ্গে সকলেই কথা বলেছেন। শুভেন্দু বলেন বুদ্ধবাবুর মত সৎ রাজনীতিবিদ পশ্চিমবঙ্গের রাজনীতিতে রেয়ার।

সুকান্ত মজুমদারের মন্তব্য

আগেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপির রাজ্যসভাপতি সুকান্ত মজুমদার জানিয়েছিলেন, তিনি বুদ্ধবাবুর আরোগ্য কামনা করেন। তবে তাঁর অবস্থা এখনও সংকটজনক। প্রয়োজনীয় চিকিৎসা ব্যবস্থা করা হয়েছে। তিনি আরও বলেন, বুদ্ধদেব ভট্টাচার্য দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। তাঁর শারীরিক অবস্থা সম্পর্ক সব খোঁজ খব তারা রাখছেন বলেও জানিয়েছেন।

বুদ্ধদেব ভট্টাচার্যের স্বাস্থ্যঃ

বুদ্ধদেব ভট্টাচার্য হাসপাতালে ভর্তি হয়েছেন প্রায় ২৪ ঘণ্টা হয়ে গেল। এখনও সংকট মুক্ত নয়। হাসপাতাল সূত্রের খবর তাঁর অবস্থা স্থিতিশীল। উজল্যান্ড হাসপাতালের পক্ষ থেকে কৌশিক চক্রবর্তী জানিয়েছেন, বুদ্ধবাবুর অ্যান্টিবায়োটিক ডোড পরিবর্তন করা হয়েছে। সেই ওষুধ কেমন কাজ করছে তা জানতে ২৪-৩৬ ঘণ্টা অপেক্ষা করতে হবে। এদিন রাইলস টিউবের মাধ্যমে খাওয়ার দেোয়া হয়েছে। কোনও সমস্যা ছাড়াই খাবার শরীরে ঢুকছে বলেও হাসপাতাল সূত্রের খবর। এদিন সিটিস্ক্যানের কথা থাকলেও তা বাতিল করা হয়েছে।

Read more Articles on
Share this article
click me!