Bus Accident: সাতসকালে বৃষ্টিভেজা রাস্তায় দুমড়েমুচড়ে পড়ে রয়েছে বাস, সল্টলেকে ভয়াবহ দুর্ঘটনা

বাসের ভেতরে থাকা যাত্রীরা মারাত্মকভাবে জখম হয়েছেন সোমবার সকালের এই অ্যাক্সিডেন্টে। দু'জন মোটরবাইক আরোহীও আহত হয়েছেন বলে জানা গেছে। 

Sahely Sen | Published : Oct 2, 2023 4:58 AM IST / Updated: Oct 02 2023, 10:45 AM IST

বেপরোয়াভাবে সিগন্যাল না মেনেই সাতসকালে চরম রেষারেষি, তার জেরেই মারাত্মক দুর্ঘটনা ঘটল অফিস-পাড়ায়। সল্টলেকের কলেজ মোড়ের মতো ব্যস্ত রাস্তায় সপ্তাহের শুরুর দিনেই মারাত্মক দুর্ঘটনা। গাড়ির সঙ্গে ধাক্কা লেগে একেবারে যাত্রীসুদ্ধ উলটে গেল একটি বাস। বৃষ্টিভেজা সকালে দুমড়েমুচড়ে রাস্তায় পড়ে রইল বিশাল গাড়িটি। 

সোমবার সকাল সাড়ে ৭টা নাগাদ একই বাঙ্গুর- সাপুরজি রুটের কেবি ১৬ নম্বরের দুটি বাস একসঙ্গে ওই রাস্তা দিয়ে যাচ্ছিল। তখনই আগে যাওয়ার জন্য রেষারেষি শুরু করে দেন দু'জন চালক। সিগন্যাল ভেঙে এগিয়ে যাওয়ারও চেষ্টা করা হয় বলে অভিযোগ। উল্টো দিক থেকে অন্য রুটের একটি গাড়ি ছুটে এসেছিল। তখনই টনক নড়ে বেপরোয়া গতিতে থাকা চালকের। একটি মোটরবাইকে ধাক্কা মেরে একেবারে পালটি খেয়ে যায় বাসটি। 

দুর্ঘটনার খবর পেয়েই ছুটে আসে সল্ট লেকের ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ। বাসে থাকা প্রায় ১০ জন যাত্রী গুরুতরভাবে জখম হয়েছেন বলে জানা গেছে। ধাক্কা লাগা বাইকটিতে সওয়ারি ছিলেন ২ জন যাত্রী। তাঁরাও মারাত্মক আঘাত পেয়েছেন। আহতদের সকলকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেছে পুলিশ। 

Share this article
click me!